ঝিনাইদহে ট্রাকের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ১০

15
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, ঝিনাইদহ:
ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের ধাক্কায় বাস উল্টে চালকসহ ১০ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অনেকে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার বারবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সাতজন পুরুষ, দুজন নারী ও এক শিশু রয়েছে।

জানা গেছে, নিহত বাস চালক উজ্জ্বলের গ্রামের বাড়ি মাগুরায়। এছাড়া নিহত যাত্রীদের মধ্যে দুজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের একজন মুস্তাফিজুর রহমান ও অপরজন চুয়াডাঙ্গার রেশমা খাতুন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজ চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানান তিনি।

যশোর থেকে জেকে পরিবহনের ওই বাসটি কুষ্টিয়া অভিমুখে যাওয়ার সময় পথিমধ্যে কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক ধাক্কা দেয় বলেও জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় লাশগুলো উদ্ধার করে। আহতদের উদ্ধার করে যশোর সদর হাসপাতাল ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে যশোর সদর হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যান।

ট্রাফিক পরিদর্শক (টিআই) খন্দকার কামাল উদ্দিন বলেন, ‘এ দুর্ঘটনায় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এত সড়কের দুই পাশে প্রায় এক কিলোমিটার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে কাজ করা হচ্ছে।’

এদিকে, দুর্ঘটনার পর পরই জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবর্ণা রানী সাহা ও জেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।