‘নেত্রী’ বর্ষার দেহরক্ষী অনন্ত জলিল

29
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
ভারতের বেশকিছু বড় অভিনেতার অংশগ্রহণের খবর প্রকাশ্যে আসার পরপরই ইতোমধ্যে আলোচনায় উঠে এসেছে ‘নেত্রী দ্য লিডার’ নামের সিনেমা। এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করবেন বর্ষা, যার প্রধান নিরাপত্তা কর্মকর্তা বা দেহরক্ষী হিসেবে থাকবেন অনন্ত জলিল।

রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে মুনসুন ফিল্মস আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন চিত্রনায়ক অনন্ত জলিল।  

এ সময় তিনি জানান, ছবিতে অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য ও পরিচালনাও করছেন তিনি। যৌথ প্রযোজনায় তৈরি এ সিনেমায় থাকছেন আরও দু’জন পরিচালক। বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়ার উদ্দেশ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

সিনেমার গল্প সম্পর্কে অনন্ত বলেন, ‘আমাদের গল্প একটি বিভাগকে নিয়ে। ভারতে যেমন প্রদেশের মুখ্যমন্ত্রী থাকেন, যিনি সেই রাজ্যের প্রধান; তেমনি আমাদের বিভাগের একজন মুখ্যমন্ত্রীকে নিয়ে এর গল্প। আমরা বেছে নিয়েছি সিলেটকে। সেখানে এক নেতা মারা যাওয়ার পর, পার্টির সম্মতিতে তার মেয়ে নেত্রী হন। তাকে নিয়েই সিনেমার গল্প এগোবে। ’

সংবাদ সম্মেলনে অনন্ত জলিল আরও জানান, আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকায় ‘নেত্রী: দ্য লিডার’র শুটিং শুরু হবে। চারদিন শুটিংয়ের পর তারা যাবেন সিলেটে। বাংলাদেশ, ভারতের হায়দ্রাবাদ ও তুরস্কে বিভিন্ন স্থানে ছবির শুটিং হবে।  

এসময় জানানো হয়, কয়েকটি ভাষায় নির্মিত হবে ‘নেত্রী: দ্য লিডার’ ছবিটি। এতে দক্ষিণ ভারতীয় ও ভোজপুরি তিন অভিনেতা থাকছেন। তারা হলেন- প্রদীপ রাওয়াত, কবির দোহান সিং ও ভোজপুরী অভিনেতা রবি কিষান। পাশাপাশি তুরস্কের বেশ ক’জন অভিনয়শিল্পীকেও দেখা যাবে বলে জানান অনন্ত জলিল।