সানি লিওনের নামে এলো প্রতারণার মামলা

10
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
টাকা নিয়েও অনুষ্ঠানে না যাওয়ায় বলিউড অভিনেত্রী সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন ভারতের কেরালার বাসিন্দা আর শিয়াস। মামলায় অভিযোগ— ২৯ লাখ রুপি নিয়েও দু’টি অনুষ্ঠানে অংশ নেননি সানি।

শনিবার (৬ ফেব্রুয়ারি) মামলাটি তদন্তের অংশ হিসেবে পুলিশ সানি লিওনের বয়ান রেকর্ড করেছে। তবে সানি এ ব্যাপারে কি বলেছেন, তা জানায়নি কোচি পুলিশ।

কেরালা পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা জানিয়েছেন, তিরুবনন্তপুরমে ‘স্প্লিটসভিলা’ রিয়্যালিটি শো এর শ্যুটিং করছেন সানি লিওনি। সেখানে তার সঙ্গে দেখা করে বয়ান রেকর্ড করেছে পুলিশের একটি টিম।

পুলিশ জানিয়েছে, আর শিয়াস নামে এক ব্যক্তি প্রথমে কেরালা পুলিশের সাধারণ শাখায় সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। পুলিশ সেটা প্রাথমিক তদন্ত করে অপরাধ দমন শাখায় স্থানান্তর করে।

আর শিয়াস জানিয়েছেন, সানি লিওন তার কাছ থেকে দুটি অনুষ্ঠানে যাওয়ার জন্য ২৯ লাখ টাকায় চুক্তিবদ্ধ হন। সেই টাকা অগ্রিম পরিশোধও করা হয়। তবে চুক্তি অনুযায়ী সেই অনুষ্ঠানে যাননি সানি। টাকাও ফেরত দেননি। বাধ্য হয়ে তিনি প্রতারণার মামলা করেছেন।

এর আগে মুম্বাইয়ের হাইকোর্টে ১০০ কোটি রুপির মানহানি মামলা করেছিলেন মডেল পূজা মিশ্র। এছাড়া দিল্লির যুবক পুনীত আগারওয়ালও সানির বিরুদ্ধে মামলা করেছিলেন।