মোহাম্মদপুরের বসিলায় বান্ধবীর বাসায় ‘গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু’

25
Print Friendly, PDF & Email

স্টাফ করসপন্ডেন্ট, ঢাকা:
রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় বান্ধবীর বাসায় কামরুল ইসলাম (২৪) নামে আনসার দলের এক তায়কোয়ান্দো খেলোয়াড় গলায় ফাঁস দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। গলায় ফাঁস দেওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেন কামরুল। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টার দিকে তাঁর মৃত্যু হয়।

জানা যায়, কামরুলকে অচেতন অবস্থায় ঢামেকে নিয়ে যান প্রতিভা নামের এক নারী। তিনি নিজেকে কামরুলের বান্ধবী পরিচয় দেন। প্রতিভা বলেন, ‘কামরুল আনসার টিমের (তায়কোয়ান্দো) খেলোয়াড়। ফেডারেশন থেকে দুদিনের ছুটি নিয়ে গ্রামের বাড়ি চট্টগ্রামে যাওয়ার কথা ছিল তাঁর। গত রাতে তিনি আমার বাসায় আসেন। সবাই ঘুমিয়ে গেলে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেন। বিষয়টি টের পেয়ে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নেওয়া হয়।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, কামরুলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য কামরুলের বান্ধবী প্রতিভাকে পুলিশ ক্যাম্পে আনা হয়েছে।