বগুড়ায় ‘বিষাক্ত মদপানে’ মৃতের সংখ্যা বেড়ে ৯ জন

11
Print Friendly, PDF & Email

বগুড়া থেকে করসপন্ডেন্টঃ
বগুড়ায় বিষাক্ত মদপানে অসুস্থদের মধ্যে আরও চারজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এদের একজন হাসপাতাল ও অপর তিনজন নিজ নিজ বাড়িতে মারা গেছেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

মৃতরা হলেন- বগুড়া শহরের পুরান বগুড়া ঋষি পল্লীর প্রেমনাথ রবিদাস (৬০), শহরতলীর ফাঁপোড়ের রিকশা চালক জুলফিকার (৫২) ও নিশিন্দারা ধমকপাড়ার আলমগীর (৪০)। তবে আরেকজনের নাম জানা যায়নি।

এ ব্যাপারে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, এ পর্যন্ত পৃথক ঘটনায় নয়জন মারা যাওয়ার খবর শুনেছি। এর মধ্যে গতকাল (সোমবার) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমনাথ নামের একজনের মৃত্যু হয়। ওইদিন আরও একজনের মৃত্যু খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে অসুস্থ অবস্থায় আলমগীর মারা গেছে। রিকশাচালক জুলফিকার মারা যাওয়ার খবরও পাওয়া গেছে। তবে আরেক জনের নাম জানা যায়নি।

তিনি আরও বলেন, এর আগে রোববার রাজমিস্ত্রী রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলে সুমন (৩৮), শহরের কাটনারপাড়ার টোকাপট্টির কুলি শ্রমিক সাজু (৫৫), বাবুর্চি মোজাহার আলী (৭০) ও আব্দুল জলিলের (৬৫) মৃত্যুর খবর পেয়েছি। মৃতদের বিষয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান ওসি।