ছবি প্রকাশ করে মেয়ের নাম জানালেন কোহলি-আনুশকা

12
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
বিয়ের আগে পাঁচ বছর চুটিয়ে প্রেম করে আলোচনায় ছিলেন ভারত জাতীয় দলের অধিনায়ক কোহলি ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুইজন। গণমাধ্যমের সব আগ্রহ কেড়ে নিয়ে ঐ বছরের ৯ ডিসেম্বর ইতালির মিলানে মালা বদল করেন তারা।

সুখের দাম্পত্যে গেল ১১ জানুয়ারি কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন কোহলি-আনুশকা। তাদের সন্তান জন্মের পর থেকেই সবার মনযোগ কেড়ে নেয় সে। তার ছবি ও নাম জানতে দুই তারকার ভক্ত ও অনুরাগীরা নেট দুনিয়ায় আড়ি পেতে আছেন। অনেকে ভুয়া ছবি ও নামও প্রকাশ করে হৈ চৈ সৃষ্টি করেছেন।

তবে সব অপেক্ষার পালা শেষ করে কোহলি-আনুশকা নিজেরাই হাজির হলেন তাদের কন্যাকে নিয়ে। মুখ না দেখা গেলেও প্রথমবারের মতো তাদের কন্যাকে দেখা গেল ছবিতে। সেইসঙ্গে জানা হলো নামও। দুই তারকার কন্যার নাম ‘ভামিকা’।

অভিনেত্রী আনুশকা শর্মা ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যায় আনুশকা কন্যাকে কোলে নিয়ে আছেন, পাশেই দাঁড়িয়ে কোহলি। আনুশকা ক্যাপশনে লিখেছেন, ‘জীবনের পথচলায় ভালোবাসার অন্যমাত্রা এনে দিয়েছে এই ‘ভামিকা’। প্রার্থনা ও শুভকামনা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ।’

মা হওয়ার অভিজ্ঞতা জানিয়ে ছোট করে আনুশকা লেখেন, ‘কান্না, হাসি, উদ্বেগ, পরম আনন্দ- অল্প কয়েক মিনিটের ব্যবধানে এই অনুভূতিগুলোর অভিজ্ঞতা পেয়েছি।’ এই পোস্টের পর কোহলি মন্তব্য লিখেছেন, ‘আমার পুরো পৃথিবী এক ফ্রেমে।’