নেইমারের জোড়া পেনাল্টিতেও জয় পেল না পিএসজি

17
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক রিপোর্ট:
সুযোগ ছিল পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার। কিন্তু ম্যাচ হেরে তিন নম্বরে নেমে গেছে ফ্রান্সের চ্যাম্পিয়ন ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। দুইটি পেনাল্টি পেয়েও লরেন্তকে হারাতে পারেননি নেইমার জুনিয়র, কাইলিয়ান এমবাপেরা।

রোববার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে লরেন্তের মাঠে খেলতে গিয়ে ২-৩ গোলে হেরে বাড়ি ফিরেছে পিএসজি। দলের হয়ে দুই পেনাল্টি থেকে দুইটি গোল করেছেন নেইমার। কিন্তু এর বাইরে আর গোল না পাওয়ায় মেলেনি জয়।

ম্যাচের প্রথমার্ধে একটি করে গোলের দেখা পায় দুই দলই। প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয় ৩৬ মিনিট পর্যন্ত। জটলার মধ্য থেকে গোল করে দলকে এগিয়ে দেন লরেন্তের ডিফেন্সিভ মিডফিল্ডার লরেন্ত আবেরগাল।

গোল শোধ করতে ৯ মিনিট লাগে পিএসজির। প্রথমার্ধের একদম শেষ মিনিটে ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন নেইমার, পেনাল্টির বাঁশি বাজান রেফারি। গোলের সহজ সুযোগ হাতছাড়া করেননি নেইমার। সমতায় থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে ফিরে আবারও পেনাল্টি গোল পায় পিএসজি। ম্যাচের ৫৮ মিনিটের সময় ডি-বক্সে ফাউলের শিকার হন মাউরো ইকার্দি, আবারও পেনাল্টির বাঁশি বাজান রেফারি। এবারও গোলের সহজ সুযোগ হাতছাড়া করেননি নেইমার। পিএসজি এগিয়ে যায় ২-১ গোলে। যা তাদের দিতে থাকে জয়ের সুবাতাস।

কিন্তু ম্যাচের শেষ দশ মিনিটে বদলে সব দৃশ্যপট। ম্যাচের ৮০ মিনিটের সময় লরেন্তকে সমতায় ফেরান ইয়োয়ান উইসা। পরে অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে গোল করে পিএসজির পরাজয় নিশ্চিত করেন তেরেম মোফি।

এই হারের পর ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে পিএসজি। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিল। দুই নম্বরে থাকা অলিম্পিক লিয়নের ঝুলিতে আছে ৪৬ পয়েন্ট। পিএসজিকে হারানো লরেন্ত ২১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে রয়েছে ১৮ নম্বরে।