জাভেদ আখতারের সান্নিধ্যে আরিফিন শুভ

13
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
বলিউডের প্রখ্যাত গীতিকবি জাভেদ আখতারের সান্নিধ্যে গিয়ে দারুণ উচ্ছ্বসিত চিত্রনায়ক আরিফিন শুভ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র মূল চরিত্রের শুটিংয়ে এখন মুম্বাইয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

মুম্বাইয়ে সিনেমার শুটিংয়ের এক ফাঁকেই আরিফিন শুভ দেখা করলেন বর্ষীয়ান গীতিকবি জাভেদ আখতারের সঙ্গে। শনিবার (৩০ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে এই কিংবদন্তির সঙ্গে একটি ছবি শেয়ার করেন শুভ। সেসঙ্গে নিজের উচ্ছ্বাসও ভাগ করেন ভক্তদের সঙ্গে।  

আরিফিন শুভ লেখেন, ‘তিনি একজন সত্যিকার কিংবদন্তি যার কোন ভূমিকার দরকার নেই। একটি উচ্ছ্বসিত সন্ধ্যা কাটালাম। স্বপ্ন যেন সত্যি হলো। নাকি এখনও আমি স্বপ্নের মধ্যেই আছি?’

একজন প্রভাবশালী গীতিকবি হিসেবে জাভেদ আখতার প্রাণিত করেছেন শুভকেও। শুভর আজকের এই অবস্থানে আসার পেছনেও রয়েছে তার প্রভাব। শুভ বলেন, ‘জাভেদ সাব, আপনার বাড়িতে আপনার সাথে সাক্ষাৎ করতে পারা আমার জন্য সম্মানজনক। এই মোহনীয় সন্ধ্যাকে আমি ভাষায় প্রকাশ করতে পারব না। ’ 

উপমহাদেশের সর্ববৃহৎ ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড। এই অঙ্গনের বর্ষীয়ান তারকাদের মধ্যে অন্যতম প্রখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার ও কবি জাভেদ আখতার। ইতোমধ্যে তিনি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পাঁচবার। রাষ্ট্রীয় সম্মাননা পদ্মশ্রী ও পদ্মভূষণও লাভ করেছেন তিনি। এমনই একজন জীবন্ত কীংবদন্তির সান্নিধ্যে গিয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত হন শুভ।