দুই মিলানকে সতর্কবার্তা দিয়ে জুভেন্টাসের জয়

6
Print Friendly, PDF & Email

স্পোর্টস নিউজ ডেস্কঃ
সিরি আর পয়েন্ট তালিকার শীর্ষ দুই দল তথা এসি মিলান ও ইন্টার মিলানকে সতর্কবার্তা দিয়ে রাখল জুভেন্টাস। সাম্পাদোরিয়ার মাঠ থেকে জয় নিয়ে ফেরা বর্তমান চ্যাম্পিয়নরা এখনও শিরোপার লড়াইয়ে বহাল তবিয়তেই টিকে আছে। শনিবার (৩০ জানুয়ারি) দিনগত রাতে সাম্পাদোরিয়াকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস।

খেলার ২০ মিনিটের মাথায় ফেদেরিকো চিয়েসার গোলে এগিয়ে যায় জুভেন্টাস। রোনালদোর সঙ্গে ওয়ান-টু খেলে আলভারো মোরাতা বক্সে ঢুকে পড়েন। সেখানে প্রতিপক্ষের ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে বল ক্রস করে চিয়েসার দিকে পাঠান মোরাতা। পোস্টের কাছ থেকে দারুণ শটে বল জালে জড়িয়ে দেন মিডফিল্ডার চিয়েসা।

বিরতির কিছু আগে অনেকটা দৌড়ে এসেও প্রতিপক্ষ ডিফেন্সের দেয়াল ভাঙতে পারেননি রোনালদো। দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটা সময় দুই দল তেমন আহামরি কোনো আক্রমণ শানাতে পারেনি। কিন্তু যোগ করা সময়ে আচমকা গোল করে ব্যবধান বাড়ান অ্যারন রামসে।

গোল শোধে মরিয়া সাম্পাদোরিয়া নিজেদের রক্ষণ প্রায় অরক্ষিত রেখে আক্রমণে ওঠে আসে। সুযোগ বুঝে কাউন্টার অ্যাটাকে কুয়াদ্রাদোর সহায়তায় গোল করেন সিনিয়র পর্যায়ে নিজের ৩০০তম ম্যাচ খেলতে নামা অ্যারন র্যামসে।

এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে তুরিনের বুড়িরা। এর আগে ইব্রাহিমোভিচের পেনাল্টি মিসের পরও ২-১ গোলে জেতা এসি মিলান ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে এখনও শীর্ষেই আছে। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট দুইয়ে থাকা ইন্টারের। তিনে জুভেন্টাসও এক ম্যাচ কম খেলেছে।