টানা চার জয়ে শীর্ষে বসুন্ধরা কিংস

4
Print Friendly, PDF & Email

স্পোর্টস নিউজ ডেস্কঃ
রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে অনায়াসে হারিয়ে দিল বসুন্ধরা কিংস। এই নিয়ে টানা চতুর্থ জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠল অস্কার ব্রুজোনের দল।

বুধবার (২৭ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জকে ৩-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। টানা চার জয়ে শীর্ষে থাকা ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠল ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়নরা।

শুরু থেকে রহমতগঞ্জের রক্ষণকে চেপে ধরে বসুন্ধরা কিংস। গোলের সুযোগও তৈরি হয় বেশ কয়েকটি। কিন্তু রক্ষণ আগলে রাখা রহমতগঞ্জ বেঁচে যায় গোলরক্ষক রাসেল মাহমুদ লিটনের দৃঢ়তায়। তবে এই লিটনের ভুলেই প্রথম গোল হজম করে রহমতগঞ্জ।  

২৬তম মিনিটে ডি-বক্সে বলের নিয়ন্ত্রণ নিয়ে বেসেরার সঙ্গে লিটনের সংঘর্ষের পর পেনাল্টি পায় বসুন্ধরা কিংস। রবসন দি সিলভা রবিনহোর দারুণ শট লাফিয়েও ঠেকাতে পারেননি গোলরক্ষক। কিন্তু সংঘর্ষের ফলে চিকিৎসা নিতে হয় বেসেরাকে। মিনিট দশেক পর মাঠে ফিরলেও অস্বস্তি বোধ করায় অ্যাম্বুলেন্সে মাঠ ছারেন তিনি।  

প্রথমার্ধের শেষদিকে আত্মঘাতী গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ডি-বক্সে ক্রস বাড়ান সবুজ। ঝাঁপিয়ে পড়ে ঠেকাতে যান লিটন। কিন্তু বল তার গ্লাভস গলে বেরিয়ে যাওয়ার পর রহমতগঞ্জের ডিফেন্ডার মাহমুদুল হাসান কিরণের পায়ে লেগে জালে জড়িয়ে যায়।  

দ্বিতীয়ার্ধে রহমতগঞ্জ খেলায় ফেরার চেষ্টা করলেও সফল হতে পারেনি। উল্টো ৮৬তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় বসুন্ধরা কিংস। প্রতিপক্ষের ভুলে বল পাওয়ার পর মাঝমাঠের কাছ থেকে ফের্নান্দেসের দিকে লং পাস দেন রবিনহো। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আবার আড়াআড়ি পাস দেন সবুজের দিকে। গোলরক্ষক ততক্ষণে বিভ্রান্ত হয়ে কিছুটা দূরে। সুযোগটা কাজে লাগাতে দেরি করেননি সবুজ। বাকি সময় আর ব্যবধান কমাতে পারেনি রহমতগঞ্জ।

দিনের অন্য দুই ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ৬-০ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং উত্তর বারিধারা ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে।