বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভর্তি সৌরভ

9
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক রিপোর্ট:
কিছুদিন আগেই সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। হাসাপাতাল থেকে ফেরার এক মাস না যেতেই ফের অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বুকে ব্যথা নিয়ে আজ বুধবার দুপুরে হাসপাতালে ভর্তি হয়েছেন বিসিসিআই সভাপতি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, গতকাল মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন বিসিসিআই সভাপতি। আজ দুপুরে ব্যথা বাড়লে কোনো ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কলকাতার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা যায়।

এর আগে গত তিন জানুয়ারি অসুস্থ হয়ে পড়েছিলেন বিসিসিআই সভাপতি। তিনি হৃদরোগে আক্রান্ত বলে জানান চিকিৎসকরা। তাঁর বুকে দুটি স্টেন্ট বসানো হয়। তারপর সাত জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরেন তিনি।

সৌরভের হাসপাতাল ছাড়ার দিনে ভিড় জমান ভক্তরা। সবার উদ্দেশে সৌরভ বলেছিলেন, ‘আমি ভালো আছি। জীবনে ফিরলাম। আপনাদের সবাই অনেক ধন্যবাদ। বিশেষ করে হাসাপাতালের সবাইকে ধন্যবাদ। এখানকার চিকিৎসক, নার্স, হাসপাতালের কর্মীরা যেভাবে আমার সেবাযত্ন ও চিকিৎসা করেছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ। আশাকরি আমি দ্রুতই ফ্লাই করতে পারব।’

সৌরভ বাড়ি ফেরার পর আলিপুরের ওই বেসরকারি হাসপাতালের সিইও রূপালী বসু বলেছিলেন, ‘সৌরভের আরো দুটি ব্লকেজ রয়েছে। তবে সেটা খুবই মাইনর। পরে কোনো সময় সেটা করিয়ে নিলেই হবে।’