‘করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী’ গ্রন্থের মোড়ক উন্মোচন

33
Print Friendly, PDF & Email

লিটারেচার ডেস্কঃ
‘করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী’ শীর্ষক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) রাজধানীর আর্মি গলফ ক্লাবে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইটির মোড়ক উন্মোচন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী অনন্য নজির স্থাপন করেছে। জাতির ক্রান্তিকালে দেশপ্রেমিক সেনাবাহিনী সব সময়ই এগিয়ে আসে করোনাকালে আবারও তাই প্রমাণিত হলো। তিনি ‘করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী’ শীর্ষক বইটির ইংরেজি, স্প্যানিশ, চাইনিজসহ অন্যান্য ভাষায় প্রকাশেরও আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন এবং বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মির্জা মোফাজ্জল ইসলাম।

উল্লেখ্য, কালের আলো অনলাইন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল্লাহ আল মামুন খান কর্তৃক সংকলিত ‘করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী’ শীর্ষক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইএসপিআর পরিদফতরের পরিচালক লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ।