হতাশা কাটিয়ে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

10
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক রিপোর্ট:
ফুটবলে সময়টা ভালো যাচ্ছিল না রিয়াল মাদ্রিদের। টানা পরাজয় এবং করোনায় আক্রান্ত হওয়ায় কোচ জিনেদিন জিদানকে হারিয়ে হতাশায় ভুগছিল ক্লাবটি। তবে এত হতাশার মাঝে থেকেই দেপোর্তিভো আলভেসকে উড়িয়ে জয় ফিরল স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

লা লিগায় গতকাল শনিবার আলভেসকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল। জোড়া গোল করেছেন করিম বেনজেমা, একটি করে এইডেন আজার ও কাসেমিরো। আলাভেসের হয়ে গোলটি করেন হোসেলু।

স্প্যানিশ সুপার কাপের সেমিতে অ্যাথেলেটিকো বিলবাওয়ের কাছে হেরে যায় রিয়াল মাদ্রিদ। এরপর সবশেষে গত বুধবার তৃতীয় সারির দল আলকোইয়ানোর বিপক্ষে হেরেকোপো দেল রের শেষ বত্রিশ থেকে বিদায় নেয় স্প্যানিশ ক্লাবটি। সব মিলিয়ে বেশ খারাপ সময় যাচ্ছিল জিদান শিষ্যদের।

এর মধ্যেই গতকাল প্রতিপক্ষের মাঠে জ্বলে ওঠেন আজার-বেনজেমারা। ম্যাচের ১৫ মিনিটে এগিয়ে যায় দলটি। দারুণ হেডে দলকে এগিয়ে নেন কাসেমিরো।

৪১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। টনি ক্রুসের পাসে ডি-বক্সের মাথায় বল পান তিনি। একটু সামনে ছুটে গিয়ে কোনাকুনি শটে গোল আদায় করে নেন তিনি।

এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে জালের দেখা পান আজার। মাঝমাঠে প্রতিপক্ষের ডিফেন্ডারের ভুলে বল পেয়ে সতীর্থকে বাড়ান ক্রুস। বল নিয়ন্ত্রণে নিয়ে স্কোরলাইন ৩-০ করেন আজার।

বিরতির পর একটি গোল শোধ করে আলভেস। শেষের দিকে ৭০ মিনিটে পাল্টা আরেকটি গোল করে দলের বড় জয় নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ।

চলতি লিগে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। দিনের অন্য ম্যাচে কাদিসকে হারিয়ে তিনে উঠেছে সেভিয়া। তাদের পয়েন্ট ৩৬। আর ৩৪ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে বার্সেলোনা।