বৃদ্ধাকে নির্যাতনকারী সেই গৃহকর্মী রেখা ঠাকুরগাঁওয়ে গ্রেফতার

9
Print Friendly, PDF & Email

ডিস্ট্রিক্ট করসপন্ডেন্ট, ঠাকুরগাঁও:
পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ঢাকার মালিবাগের এক বাসায় সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতন করে টাকা, স্বর্ণালংকার লুট করে পালিয়ে যাওয়া গৃহকর্মী রেখা আক্তার (২৮)। বুধবার (২১ জানুয়ারি) গভীর রাতে ওই গৃহকর্মীকে ঠাকুরগাঁও থেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, মালামাল লুট করে ঘটনার পর প্রথমে রেখা আশ্রয় নেয় ডেমরায়। তারপর সেখান থেকে নিরাপদ আশ্রয়ের জন্য চলে যায় ঠাকুরগাঁওয়ে মামার বাসায়। পরে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রেখা আক্তার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বড়পলাশবাড়ী গ্রামের আফা হোসেনের (হাবা) মেয়ে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, ঢাকা থেকে বার্তা পাওয়ার পর পুলিশ বিশেষ অভিযান চালায়। বুধবার গভীর রাতে বিশেষ টেকনোলোজির মাধ্যমে ঢাকা থেকে আসা একটি পুলিশের টিম বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। চুরি করা টাকার মধ্যে রেখা ১ লাখেরও বেশি টাকা খরচ করে ফেলেছে সে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন। আজই তাকে ঢাকার আদালতে হাজির করার কথা রয়েছে।

রাজধানীর মালিবাগের একটি ফাঁকা বাসায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধাকে দেখভালের জন্য রাখা হয়েছিল গৃহকর্মী রেখাকে। ভাইরাল হওয়া এক সিসিটিভি ভিডিওতে দেখা যায়, গৃহকর্মী বৃদ্ধাকে নগ্ন করে চরম নির্যাতন চালাচ্ছে। পরে স্বর্ণালংকার, টিভি, মোবাইল লুট করে ঘর থেকে পালিয়ে যায় সে। গত সোমবার সকাল সোয়া ১০টার দিকে ওই নির্যাতনের ঘটনা ঘটে।