দলীয় শৃঙ্খলাভঙ্গ: নির্বাচিত ২ কাউন্সিলরকে স্থায়ী বহিষ্কার করল আ.লীগ!

7
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, ফেনী:
ফেনীর দাগনভূঞা পৌরসভার ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দুই নেতাকে স্থায়ীভাবে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- দাগনভূঞা পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সভাপতি জাকির হোসেন, ৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া।

অভিযোগ পত্রে বলা হয়েছে, বহিষ্কৃত দুজনই জেলা আওয়ামী লীগের পক্ষ হতে ঘোষিত দাগনভূঞা পৌরসভায় দলের কাউন্সিলর প্রার্থীর বিপক্ষে প্রার্থী হয়ে জয়লাভ করেন। জয়ী হয়ে দলীয় প্রার্থীর পক্ষে সক্রিয় থেকে নির্বাচনে ভূমিকা পালনকারী কর্মী সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালিয়ে কয়েকজনকে আহত করে। এ ঘটনায় থানায় মামলা হয়।

বিজ্ঞপ্তিতে জয়নাল আবেদিন মামুন উল্লেখ করেছেন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশে ও দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তে দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে তাদের স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়।

প্রসঙ্গত, জাকির হোসেন ও জিয়াউল হক জিয়া দাগনভূঞা পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থী হয়ে বিজয়ী হয়েছেন।