মাদারীপুরে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের চেক ও কম্বল বিতরণ

15
Print Friendly, PDF & Email

ইমদাদুল হক মিলন, মাদারীপুর:
মাদারীপুরে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তার নগদ চেক ও কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১২টায় মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সম্মেলন কক্ষে এসব সহায়তা প্রদাণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দিন আহমেদ।

দীর্ঘদিন ধরে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন মাদারীপুরে বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ দুস্থ পরিবারের চিকিৎসার ব্যয় বহন করার উদ্যোগে নেয় ফাউন্ডেশনটি।

এ সময় মস্তফাপুর এলাকার বকুল বেগমকে চিকিৎসা সহায়তার জন্য ইসলামী ব্যাংকের নগদ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। নগদ চেক পেয়ে খুশি বকুল বেগম এবং তিনি সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া করেন। পরে দুই শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উপদেষ্টা ও নুরজাহান সেলিম নিরাময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো: গোলাম সরোয়ারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ হিতেন চন্দ্র মন্ডল, শহর সমাজসেবা কর্মকর্তা শ্যামল পান্ডে, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ সভাপতি শফিক স্বপন, সাধারণ সম্পাদক এম.আর মর্তুজা, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম, সাবেক কাউন্সিলর তাসমিম আরা শিমুল, গাউছ উর রহমান, এইচ.এম রাকিবসহ অন্যরা।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিকদার। অনুষ্ঠান শেষে মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ এর সুস্থতার জন্য দোয়া মোনাজাত করা হয়।