ইসি মাহবুব তালুকদার বিএনপির মুখপাত্রের ভূমিকায়: হানিফ

13
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুষ্টিয়া:
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের বক্তব্যে জাতি হতাশ হয়েছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেন, মাহবুব তালুকদার বিএনপির মুখপাত্রের ভূমিকা পালন করছেন। দুপরে কুষ্টিয়ার গোপালপুরে মুজিববর্ষে গৃহহীনদের জন্য নির্মিত বাড়ি পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন হানিফ।

মাহবুব-উল আলম হানিফ আরও বলেন, ‘তিনি যে বক্তব্য দিলেন নির্বাচনকে কেন্দ্র করে, এটাতে জাতি হতাশ হয়েছে। রাজনৈতিক দলের যারা যারা প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন, একটা অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে। নির্বাচন কমিশনারের বক্তব্য আর বিএনপি নেতাদের বক্তব্যের মাঝে কোন পার্থক্য খুঁজে পাওয়া যায়নি।’

হানিফ বাংলা প্রবাদ উল্লেখ করে বলেছেন, ‘নাচতে না জানলে উঠোন বাঁকা। বিএনপি নিজেরা ভোটে বার বার হারছে, কুষ্টিয়াতেও লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে, আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে। এর মধ্যদিয়ে প্রমাণ হয়েছে দেশের জনগণ উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পক্ষে।’

‘পৌরসভা নির্বাচনে ইভিএম সফটওয়্যার নিয়ে ভোট জালিয়াতির সুযোগ আছে’—বিএনপি নেতাদের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় এসব কথা বলেন হানিফ।

এর আগে আজ রোববার সকালে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, যেভাবে দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশে রেখেছেন, জনগণ এটাই চাই। আজ ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন।’

হানিফ আরো বলেন, বিএনপির অভিযোগ—সুষ্ঠু নির্বাচন হলে জনগণ তাদের পক্ষে থাকবে। দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সব দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে, যা দেশের জনগণ মনে রাখবে।

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়া মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নূরে সফুরা ফেরদৌস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী।