কুড়িগ্রামে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখতে হাজারো মানুষের ঢল

48
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুড়িগ্রাম:
কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে ওই ইউনিয়নের কেবলের ভিটা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঘোগাদহ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো: শাহ আলম মিয়া ও ভোগডাঙ্গা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো: সাইদুর রহমান, ঘোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ মালেক, আনন্দ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান আমিনুল ইসলাম, উক্ত ক্লাবের উপদেষ্টা মো: মশিউর রহমান বিপুল, এনামুল হক বিজয়, মিলন, মিলুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা অনেকই বলেন, আমাদের জীবনে আমরা বিভিন্নস্থানে খেলা দেখেছি কিন্ত এতো মানুষ জড়ো হওয়া দেখি নাই। এ ফাইনাল খেলায় যদি মানুষ হয়ে থাকে আনুমানিক ১৫-৩০ হাজার।

ঘোগাদহ ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো: শাহ আলম মিয়া বলেন, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি। আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো।

ফুটবল টুর্নামেন্টে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের আনন্দ স্পোর্টিং ক্লাব দল ১-০ গোলে সদরের উপজেলার ঘোগাদহ ইউনিয়নের সতিবাড়ী স্পোর্টিং ক্লাব দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলকে প্রথম পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি মোটরসাইকেল ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি বাইসাইকেল।