এবার সিরিজ থেকে ছিটকে গেলেন বুমরাহ

11
Print Friendly, PDF & Email

স্পোর্টস নিউজ ডেস্কঃ
চোটের কবলে পড়ে ঘায়েল ভারত শিবির। একের পর এক ক্রিকেটার ছিটকে যাচ্ছেন অস্ট্রেলিয়া সিরিজ থেকে। সে তালিকার নতুন নাম জাসপ্রীত বুমরাহ। পেটে ব্যথার কারণে ব্রিসবেন টেস্টে খেলবেন না তিনি। খবরটি নিশ্চিত করে বার্তাসংস্থা পিটিআই।

মঙ্গলবার (১২ই জানুয়ারি) বিসিসিআইয়ের তরফ থেকে জানানো হয়, ফিল্ডিং করার সময় বুমরার পেটে টান লাগে। সেকারণে চতুর্থ টেস্টে নেই তিনি। তবে ইংল্যান্ড সিরিজের আগে সুস্থ হয়ে উঠবেন বলে আশাবাদী বোর্ড।

সোমবার সিডনিতে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে হনুমা বিহারীর লড়াই দেখে ভারত। ম্যাচ শেষে স্ক্যান করা হয় তার। বিসিসিআই জানায়, ‘এখনও রিপোর্ট আসেনি। তবে যদি গ্রেড ওয়ান টিয়ারও হয়, ২ সপ্তাহের জন্য পাওয়া যাবে না তাকে। রিহ্যাবের পর সুস্থ হয়ে উঠতে আরও কিছু সময় লাগবে। তাই শুধু ব্রিসবেন টেস্ট নয়, ইংল্যান্ড সিরিজেও অনিশ্চিত তিনি।’  


ভারতীয় দলে চোট সংক্রামক রোগ হয়ে দাঁড়িয়েছে। চোটের কারণে রবীন্দ্র জাদেজাও খেলবেন না চতুর্থ টেস্ট। সিডনিতে প্রথম ইনিংসে ব্যাট করার সময় আঙুলে চোট লাগে তার। জাদেজার বদলি হিসেবে শার্দূল ঠাকুরের নাম শোনা যাচ্ছে।


ব্রিসবেনের সিরিজ নির্ণায়ক টেস্টে প্রথম দলের একাধিক ক্রিকেটারকে পাবে না ভারত। কোভিড সংক্রমণের কারণে নতুন খেলোয়াড় দলে নেওয়াও যাবে না। প্রথম একাদশ গড়তে তাই বেগ পেতে হবে ভারতকে।