ইউনিয়ন পরিষদের সামনে যুবক খুন

11
Print Friendly, PDF & Email

ডিস্ট্রিক্ট করসপন্ডেন্ট, নরসিংদীঃ
নরসিংদীতে নাইমুর রহমান (২৪) নামে এক কৃষি বিপণন কোম্পানির বিক্রয় কর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় মরদেহের পাশ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

সোমবার (১১ জানুয়ারি) সকালে পৌর শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত নাইমুর রহমান নাটোর জেলার বড়াই গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি সেঞ্চুরি অ্যাগ্রো লিমিটেডের বিক্রয় কর্মী হিসেবে নরসিংদীতে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, সকালে পৌর শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এক যুবককে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় হয়। এসময় মরদেহের পাশ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শাহজাহান নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, পৌরসভার সড়ক উন্নয়নের কাজ শেষে ভোর ৫টা ১০ মিনিটে আমি বাড়ি আসছিলাম। তখন তিন যুবক আমার গতিরোধ করে। তখন আমার কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এতে বাধা দিতে চাইলে তারা আমাকে ছুরিকাঘাত করার ভয় দেখায়। পরে আমি সব দিয়ে দেই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আতাউর রহমান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করার জন্য আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।