তারার মেলায় উদযাপিত দীপিকার জন্মদিন

৭ই জানুয়ারী, ২০২১ || ০৪:০৩:৩৭
11
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ৩৫তম জন্মদিন গেল ৫ জানুয়ারি। এদিন করোনা আবহে সীমিত আয়োজনে আপনজন ও বন্ধুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন দীপিকা।

জীবনের ৩৫ বছর পেরিয়ে একবার পেছনে ফিরে তাকিয়েছেন দীপিকা। ছোটবেলা থেকে শুরু করে সবশেষ রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধা পর্যন্ত নানান পর্বের একেক ঝলক নিয়ে ছোট একটি ভিডিও সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন ‘ছপাক’ অভিনেত্রী।  

দীপিকার জন্মদিনে সীমিত আয়োজনে আমন্ত্রিত ছিলেন গুটিকয়েক বলিউড তারকা। দীপিকার স্বামী রণবীর সিং ছাড়া আমন্ত্রিতদের মধ্যে ছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, শাহীন ভাট, করণ জোহর, অনন্যা পাণ্ডে ও ইশান খট্টর প্রমুখ। পরদিন একে একে পার্টির বেশকিছু ছবি প্রকাশ্যে আসে।

করণ জোহরের সঙ্গে উপস্থিত হন অনন্যা পাণ্ডে। শাহীন ভাটকেও আমন্ত্রণ জানান রণবীর-দীপিকা। বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে সাবেক প্রেমিকা দীপিকার জন্মদিনের পার্টিতে উপস্থিত হন রণবীর কাপুর।  

সম্প্রতি অনন্যার সঙ্গে অবকাশ যাপন করে এসেছেন ইশান খট্টর। আমন্ত্রিত ছিলেন তিনিও।  গুঞ্জন শোনা যাচ্ছে, প্রেম করছেন অনন্যা ও ইশান। দু’জনেই উপস্থিত দীপিকার জন্মদিনের পার্টিতে।  

৩৫ বছর পূর্ণ করলেন দীপিকা পাড়ুকোন।  জীবনসঙ্গী রণবীর সিংয়ের হাত থেকে বিশেষ উপহার নেন দীপিকা।

ইনস্টাগ্রামে দীপিকার সঙ্গে ছবি শেয়ার করে রণবীর সিং এককথায় লেখেন, ‘বিবি নাম্বার ওয়ান’

এ বছরেই রণবীর-দীপিকা জুটির আগামী সিনেমা ‘৮৩’ মুক্তি পাবে। সিনেমাতে ক্রিকেট কিংবদন্তি কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। আর তার স্ত্রী রোমা দেবের চরিত্রে থাকছেন দীপিকা।