প্রতিটি নতুন দিন নিজের উন্নতি করার নতুন সুযোগঃ বাঁধন

6
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
লাক্সতারকা আজমেরী হক বাঁধন প্রথমবারের মতো অভিনয় করছেন কলকাতার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি পরিচালিত ওয়েব সিরিজে। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ অবলম্বে নির্মিত হচ্ছে এটি।

ওয়েব সিরিজটির জন্য নিয়মিত জিম করে ওজন কমিয়েছেন বাঁধন। খাদ্যাভ্যাসে পরিবর্তন এনেছেন। প্রস্তুতি নিয়েছেন দীর্ঘ সময় ধরে।

গত ১১ ডিসেম্বর সিরিজটির শুটিংয়ে অংশ নিতে কলকাতা গিয়েছেন বাঁধন। সেখান থেকেই নিজের নতুন লুকের কয়েকটি ছবি প্রকাশ করছেন এই অভিনেত্রী। এছাড়া ভক্তদের জন্য দিয়েছেন বিশেষ বার্তাও।

সোমবার (০৪ জানুয়ারি) ব্যায়াম করার সময় তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন বাঁধন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘প্রতিটি নতুন দিন নিজেকে উন্নত করার নতুন সুযোগ। এটি গ্রহণ করুন এবং সর্বোচ্চটি করার চেষ্টা করুন। ‘

ছবিটি পোস্ট করার পর বাঁধনভক্তরা একে পর এক কমেন্ট করতে শুরু করেন। অনেকে তাকে নতুন লুকের জন্য অভিনন্দনও জানান।  

ওয়েব সিরিজটিতে মুশকান জুবেরী চরিত্রে অভিনয় করছেন বাঁধন। এতে আরও রয়েছেন- অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চ্যাটার্জির ও রাহুল বোসসহ অনেকে।

১৬ ডিসেম্বর থেকে পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে এর শুটিং চলছে। শুটিং সম্পন্ন হবে ১০ জানুয়ারি। এরপরই দেশে ফিরবেন বলে জানিয়েছেন বাঁধন।