ইরফান সেলিমকে অস্ত্র-মাদক মামলা থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ!

11
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক রিপোর্ট:
র‍্যাবের অভিযানে গ্রেফতার সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটির বহিষ্কৃত কাউন্সিলর ইরফান সেলিমকে অস্ত্র ও মাদক মামলা থেকে অব্যাহতি দিতে সুপারিশ করে আদালতে চূড়ান্ত তদন্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ।

দেড় মাসের বেশি সময় ধরে তদন্ত শেষে সোমবার (৪ জানুয়ারি) সকালে চকবাজার থানা পুলিশ সিএমএম আদালতে তদন্ত প্রতিবেদনটি জমা দেয়।

ইরফানকে অব্যাহতির বিষয়ে ডিএমপির উপকমিশনার ওয়ালিদ হোসেন জানান, ইরফানের কাছে থেকে উদ্ধার হওয়া অস্ত্র ও মাদকের মালিক কে তা স্পষ্ট নয় পুলিশের কাছে। একইসঙ্গে এজাহারে থাকা সাক্ষীরা কেউই ইরফানের বিরুদ্ধে পুলিশের কাছে সাক্ষ্য দেননি।

ডিএমপির উপকমিশনার আরও বলেন, র‍্যাবের অভিযান বড় কথা নয়, ইরফান সেলিমের বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণ না থাকাতেই তাকে ২ মামলা থেকে অব্যাহতির সুপারিশ করেছে পুলিশ। ইরফানের রুম থেকে মাদক পাওয়া গেলেও, সেগুলো শত্রুতা করে অন্য যে কেউ রেখে যেতে পারে বলে মন্তব্য করেন ওয়ালিদ হোসেন।

গত বছর ২৬ অক্টোবর পুরান ঢাকার চকবাজারে অভিযান চালিয়ে ইরফান সেলিমের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় চকবাজার থানা পুলিশ অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে।