বছরের শেষ ম্যাচটি খেলা হবে না মেসির

5
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক রিপোর্ট:
খ্রিষ্টধর্মের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান বড়োদিনের জন্য এক সপ্তাহ বিশ্রাম পেয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কিন্তু চোট কাটিয়ে তাদের অধিনায়ক লিওনেল মেসির মাঠে ফেরার জন্য এই এক সপ্তাহ সময়ও যথেষ্ঠ নয়। যে কারণে বছরের শেষ ম্যাচটি খেলা হবে না বার্সা অধিনায়কের।

গত মঙ্গলবার রাতে রিয়াল ভায়োদলিদের মাঠ থেকে ৩-০ গোলের জয় নিয়ে ফিরেছিল বার্সেলোনা। সেই ম্যাচে মেসি নিজে এক গোল ছাড়াও অবদান রেখেছিলেন অন্য দুই গোলেও। কিন্তু সেদিনই চোট পান ডান পায়ের গোড়ালিতে। যা থেকে এখনও সেরে উঠতে পারেননি তিনি।

ফলে পরের ম্যাচে তাকে ছাড়াই নামতে হবে বার্সেলোনাকে। রোববার এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে ক্লাবটি। চলতি সপ্তাহের মঙ্গলবার দিবাগত রাতে এইবারের বিপক্ষে বছরের শেষ ম্যাচটি খেলতে নামবে বার্সেলোনা। সেই ম্যাচটিই খেলা হবে না মেসির।

এইবারের বিপক্ষে ম্যাচের পর দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন বার্সেলোনা অধিনায়ক। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবারের ম্যাচের পর দুইদিনের ছুটি পাবেন বার্সেলোনার খেলোয়াড়রা।

তাই চলতি বছর আর মেসি দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। নতুন বছরের প্রথম দিন অর্থাৎ ১ জানুয়ারি (শুক্রবার) অনুশীলনে ফিরবেন তিনি। পরে আগামী সপ্তাহের রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায় হুয়েস্কার বিপক্ষে বছরের প্রথম ম্যাচটি খেলবেন মেসি ও তার দল।