কাতারের চতুর্দেশীয় ক্রিকেট টুর্নামেন্টে রানার্সআপ বাংলাদেশ

6
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক রিপোর্ট:
কাতারের জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা প্রবাসীদের নিয়ে গত শুক্রবার একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশন।

ওই টুর্নামেন্টের সেমিফাইনালে শ্রীলঙ্কাকে আট উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে প্রবাসী বাংলাদেশি ক্রিকেট দল। এরপর শিরোপা নির্ধারণের ম্যাচে ভারতের কাছে ৩৭ রানের ব্যবধানে হেরে রানার্সআপ হয় লাল-সবুজের দল।

কাতারের জাতীয় দিবস ক্রিকেট টুর্নামেন্টে রানার্সআপ হওয়ায় প্রবাসী বাংলাদেশি ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জসীম ‍উদ্দিন। এশিয়ান সিটিতে অবস্থিত ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রদূত জসীম উদ্দিন উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন কাতারের ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ইউসেফ জেহেম আল কোয়ারি, বাংলাদেশ দলের ম্যানেজার আমিনুল ইসলাম, কোচ বুলবুল আহমেদ, বাংলাদেশ কমিউনিটির সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ।

এ সময় রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। কাজের পাশাপাশি খেলাধুলায় অবদান রাখার জন্য রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশি খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।