কোভিড-১৯ এ পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের অবস্থা ‘সংকটাপন্ন’

10
Print Friendly, PDF & Email

অনলাইন রিপোর্ট:
করোনা ভাইরাসে আক্রান্ত পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য (এমপি) এম এ হাসেমের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার বড় ছেলে আজিজ আল কায়সার টিটো। এর আগে দেশের কয়েকটি গণমাধ্যমে এম এ হাসেম মারা গিয়েছেন বলে খবর প্রকাশিত হয়।

যেসব গণমাধ্যম মৃত্যুর খবর প্রকাশ করেছে তা সঠিক নয় উল্লেখ্য করে আজিজ আল কায়সার জানান, তার বাবা রাজধানীর এভারকেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। বুধবার (২৩ ডিসেম্বর) বিকাল ৪টা ৪০ মিনিটে তিনি এই তথ্য জানিয়ে বলেন, বাবার অবস্থা সংকটাপন্ন। বাবাকে নিয়ে গুজব ছড়িয়েছে। এটা ঠিক নয়। বাবা বেঁচে আছেন।

“আমি দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি।”

এভার কেয়ার হাসপাতালের হেড অব মেডিক্যাল সার্ভিসেস ডা. আরিফ মাহমুদ গণমাধ্যমকে বলেন, তিনি মারা যাননি, ভেন্টিলেটরে আছেন। তার অবস্থা ক্রিটিকাল।

প্রসঙ্গত, এম এ হাসেম করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। এম এ হাসেম হাসপাতালে ভর্তির সময় তার ছেলে আজিজ আল কায়সার জানিয়েছিলেন, করোনা পজিটিভ হওয়ার পর তার বাবাকে ১১ ডিসেম্বর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ১৬ ডিসেম্বর অক্সিজেন স্যাচুরেশন ১০০ এর নিচে নেমে গেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।