হাতিরঝিলে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ৬ ডাকাত গ্রেফতার

২৩ই ডিসেম্বর, ২০২০ || ০৫:০২:০২
9
Print Friendly, PDF & Email

স্টাফ করসপন্ডেন্ট, ঢাকা:
হাতিরঝিল থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- সেলিম মিয়া (৩৫), আলামিন হোসেন ওরফে সজীব (২৩), রফিকুল ইসলাম রনি ওরফে ডিস্কো রনি (২৫), রবিন হোসেন (২৩), সান্টু মিয়া (২১) ও মাসুদ রানা ওরফে ফজলুল হক (৪০)।

২২ ডিসেম্বর ২০২০ (বুধবার) রাত ১৮.৫৫ টায় হাতিরঝিল থানার মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ৬টি ছোরা উদ্ধার করা হয়।

তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহাদত হোসেন সুমা বিপিএম বলেন, বুধবার সন্ধ্যায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে মহানগর প্রজেক্ট এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এই গোয়েন্দা কর্মকর্তা আরো জানান, অভিযুক্তরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা হাতিরঝিল, গুলশান ও বাড্ডাসহ আশপাশ এলাকায় যাত্রীবেশে রাতে ঘোরাফেরা করে সুকৌশলে পথচারীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুটে নিত। সুযোগ বুঝে তারা আশপাশের বাসা বাড়িতে ডাকাতি করত।

এ সংক্রান্তে হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে।