নিউজবি’র সম্পাদক মুন্সী তরিকুল ইসলামের মায়ের ইন্তেকাল

139
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুষ্টিয়া:
জাতীয় অনলাইন সংবাদমাধ্যম নিউজবি টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও সমাজ উন্নয়নকর্মী মুন্সী তরিকুল ইসলামের মা মুন্সী রাশিদা বেগম মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

তিনি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও কুষ্টিয়া শহরের বড় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মুন্সী নুরুল ইসলামের স্ত্রী। বিশিষ্ট সাংবাদিক মুন্সী তরিকুল ইসলাম তার মায়ের জন্য সকলের কাছে বিশেষ দোয়া চেয়েছেন।

বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া কুওয়াতুল ইসলাম আলিয়া মাদ্রাসার মাঠে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুন্সী তরিকুল ইসলামের পারিবারিক সুত্র জানায়, তার মা মুন্সী রাশিদা বেগম দীর্ঘদিন হৃদরোগ এবং লিভারের সমস্যা নিয়ে কুষ্টিয়া শহরের বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। সম্প্রতি রোগের জটিলতা আরও বেড়েছিল।

মঙ্গলবার বিকেলে আরও বেশি অসুস্থ হয়ে পড়লে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানিয়ে দেন। মুন্সী রাশিদা বেগম পাঁচ কন্যা এবং এক পুত্রের জননী ছিলেন।

জাতীয় অনলাইন সংবাদমাধ্যম নিউজবি টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মুন্সী তরিকুল ইসলামের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহল থেকে গভীর শোক ও দুঃখপ্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।