বিএনপির অপকর্মের কারণেই জনগণ থেকে বিচ্ছিন্ন: হানিফ

10
কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুষ্টিয়া:
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি এবং সংলগ্ন জোটের রাজনৈতিক দল আছে, যারা তাদের অতীত অপকর্ম বর্তমান নানান অসংলগ্ন কর্মকাণ্ডের কারণেই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে জনপ্রিয়তায় তলানিতে পৌঁছে গেছে।

কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে আজ রোববার বেলা ১১টার দিকে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে ‘নারীর প্রতি সহিংসতা রোধে যুবসমাজ ও সামাজিক সংগঠনের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন হানিফ।

তিনি বলেন, এখন এই সময়ে সরকারের বিরুদ্ধে কোনও ইস্যু থাক বা না থাক সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই এখন তাদের মুখ্য উদ্দেশ্য হয়ে গেছে। এরা দেশ-জনগণ নিয়ে ভাবে না, এদের দেশের চিন্তা নেই। এদের লক্ষ্যই হচ্ছে সরকারের বিরুদ্ধে অভিযোগ করতে পারলেই মনে করে জনগণের কাছে আস্থা ফিরে পাবে।

তিনি আরও বলেন, তারা অভিযোগ করছেন তাদের কথা বলতে দেয়া হয় না, অথচ প্রতিদিন এ দেশের জনগণ তাদের বিভিন্ন ধরনের মিডিয়ার মাধ্যমে দেখছে। তাদের কথাবার্তা প্রকাশ প্রচার হচ্ছে, এরপরও তাদের কথা বলতে দেয়া হচ্ছে না। তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে বা মিডিয়ার ওপর নজরদারি করা হচ্ছে এ ধরনের অভিযোগ স্ববিরোধী এটা মিথ্যাচার ছাড়া আর কিছুই না। আমরা মনে করি এটা বিএনপির নেতাদের উচিত স্ববিরোধী কথাবার্তা থেকে তাদের সরে আসা আর জনগণের জন্য কথা বলা দরকার। জনগণের জন্য শুধু সরকারের বিরুদ্ধাচরণ করাটাই জনগণের কাছে একমাত্র রাজনৈতিক ব্যক্তিদের কর্ম হতে পারে না।

সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড. আমানুর আমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- ইসলামী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মাহাবুবুল আরেফিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন, সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকা প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠনের কয়েকশ নারী ও সুধীজন উপস্থিত ছিলেন।