নিজেদের বিয়ের অনুষ্ঠান বাদ দিয়ে কর্মহীন মানুষের পাশে সাংবাদিক নবদম্পতি

12
Print Friendly, PDF & Email

শাহেদ হোসাইন মুবিন, উখিয়া:
বিয়ের জন্য কমিউনিটি সেন্টার, বর যাত্রা, কনে আর বর এর জামা কাপড় ও হলুদের সব আয়োজন করা হয়েছিলো। দাওয়াতও দেয়া হয়েছিলো অতিথিদের। কিন্ত পরিস্থিতি অন্যরকম প্রতিকুল।

গত ২৭ মার্চ উখিয়ার পালং গার্ডেনে অনুষ্ঠিত হতো উখিয়ার কুতুপালংয়ের বিশিষ্ট সমাজ সেবক ও রাজাপালং ইউপির মেম্বার বকতিয়ার আহমেদের ছেলে ‘কক্সবিডি নিউজ ডটকমের’ সম্পাদক ইন্জিনিয়ার হেলাল উদ্দিন ও উম্মে সালমার বিয়ে। কিন্ত করোনা সংক্রামনের কারনে স্থগিত হয়েছে বিয়ের সেসব আনুষ্ঠানিকতা। আর তাই বিয়ের আনুষ্ঠানিকতার টাকা করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের কাছে দান করেছে এই নতুন দম্পতি যুগল।

হেলাল ও সালমা দম্পতি জানিয়েছেন, পারিবারিকভাবে গতকাল নিজে বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবারের অভিভাবকরা কাজী ও হুজুর দিয়ে একেবারে অনাড়ম্বরভাবে বিয়ে পড়ান। কোন অতিথি আমন্ত্রন করা হয়নি, ছিলোনা কোন আয়োজনও। বিয়ের খরচের সব টাকা নিয়ে এখন অসহায় মানুষের পাশে দাড়াচ্ছি।

ইতোমধ্যেই ৫০ হাজার টাকা কক্সবাজারের দুটি করোনা সহায়তা তহবিলে প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে আরো অসহায় মানুষের পাশে দাড়াতে চান এই নবদম্পতি। চেয়েছেন সকলের দোয়া ও শুভ কামনা।