আমরা করোনা ভাইরাসের চেয়েও শক্তিশালী: সেতুমন্ত্রী

8
Print Friendly, PDF & Email

অনলাইন নিউজ ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাঙালি জাতি হিসেবে করোনা ভাইরাসের চেয়েও শক্তিশালী। তাই আতঙ্কিত না হয়ে সবাইকে এই ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আজ শ‌নিবার দুপু‌রে রাজধানীর ধানম‌ন্ডিতে আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে বি‌ভিন্ন সংগঠ‌নের মধ্যে ক‌রোনা ভাইরাস প্রতিরোধী উপকরণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

চলমান নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনে যারা আছে তারাও তো এদেশের মানুষ। এ দেশের জনগণকে বাদ দিয়ে তো নির্বাচন কমিশন হয় না। কাজেই নির্বাচন কমিশনেরও এখানে একটা দায়িত্ব আছে। তাদেরও জনস্বার্থের বিষয়টি দেখার বিষয় আছে। আমি আশা করি তারা জনস্বার্থের বিষয়টি বিবেচনা করবে।

সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, যখন ডেঙ্গু হ‌য়ে‌ছি‌ল, আমরা দেখেছি তারা অনেক সাহসী। তারা তা‌দের দা‌য়িত্ব যথাযথভাবে পালন ক‌রে‌ছেন। নিরাপত্তা সামগ্রী যথাযথভা‌বে সরবরাহ ক‌রলে তারা দুঃসাধ্য সাধন করতে পারেন এর প্রমাণ তারা অতীতে রেখেছেন। আশা করব, ক‌রোনা প্রতি‌রো‌ধেও আমা‌দের ডাক্তাররা তা‌দের দা‌য়িত্ব যথাযথভা‌বে পালন কর‌বেন।