গণমাধ্যমের স্টিকার ব্যবহার করে বিদেশি মদ চোরাচালান!

15
Print Friendly, PDF & Email

যশোর থেকে করসপন্ডেন্ট:
যশোরে বিদেশি মদ ও বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ত। এ সময় বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের স্টিকার সম্বলিত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুর ১টার দিকে শহরের জেল রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, রাজধানীর বাড্ডা এলাকার অলিউল্লাহ (৪০) ও শান্ত (৪৮)।

এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর ক-সার্কেলের পরিদর্শক হেলাল উদ্দিন ভূঁইয়া।

তিনি জানান, রাজধানী ঢাকার দুই মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকারে ‘৭১ টেলিভিশন,-এর স্টিকার লাগিয়ে মাদকদ্রব্যের চালান নিয়ে যশোরে আসছে, গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম শহরের জেল রোড এলাকায় অবস্থান নেয়। দুপুর ১টার দিকে মাদক ব্যবসায়ীদের গাড়িটি একটি বেসরকারি হাসপাতালের সামনে পৌঁছলে তাদের গতিরোধ করে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে গাড়ি থেকে ৬০০ ক্যান বিয়ার ও ১২০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আটক করা হয় অলিউল্লাহ ও শান্ত নামে দুই মাদক ব্যবসায়ীকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, গ্রেফতার এড়াতে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ গণমাধ্যমের ভুয়া স্টিকার গাড়িতে ব্যবহার করে মাদক চোরাচালান করে আসছে।

মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপ-পরিচালক বাহাউদ্দিন বলেন, বিদেশি মাদক উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আসামিদের রিমান্ডে নিয়ে নেপথ্যে থাকা ব্যক্তিদের আটকের উদ্যোগ নেওয়া হবে।