Ace Ventura: Pet Detective – হাসি ও রহস্যের এক অপূর্ব মিশ্রণ

22
Print Friendly, PDF & Email

হাসির মুভি অনেকেই দেখেছেন। তবুও কেন এই মুভিটি দেখবেন? হ্যাঁ, বিশেষত্ব কিছু তো অবশ্যই আছে। একই সাথে হাসি ও রহস্যের অদ্ভুত মিশ্রণ আপনাকে মুগ্ধ করে রাখবে পুরোটা সময় জুড়ে। সেই সাথে থাকছে আবার এ্যাকশন।

মরগান ক্রিক প্রোডাকশনসটি ১৫ মিলিয়ন ডলার বাজেটে ছবিটি নির্মাণ করেছিল এবং ওয়ার্নার ব্রস ১৯৯৪ সালের ফেব্রুয়ারিতে ছবিটি প্রকাশ করেছিলেন। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে ৭২.২ মিলিয়ন, কানাডায় ৩৫ মিলিয়ন ও বিশ্বব্যাপী মোট ১০২.২ মিলিয়ন ডলার পর্যন্ত আয় করে নেয়।

ছবির নাম: Ace Ventura: Pet Detective
পরিচালক: Tom Shadyac
কেন্দ্রীয় চরিত্র: জিম ক্যারি
রিলিজ: ১৯৯৪
রেটিং:  ৬.৯ 
ক্যাটাগরি: একশন, কমেডি
সময়: ১ ঘন্টা ২৬ মিনিট

কাহিনী:
এইস ভেঞ্চেরা নামে একজন গোয়েন্দা থাকে যে মায়ামি ডলফিনস ফুটবল দলের অপহরণকারী ডলফিন মাস্কট সন্ধান করার জন্য দ্বায়িত্ব পায়। তার অদ্ভুত সব কাজের ধরণ ও তার অভিনয়ের ভঙ্গি পুরো সময় ধরে আপনাকে হাসাবে। এই ছবিটি দেখে জিম ক্যারির অভিনয়ের প্রশংসা করতেই হবে সবাইকে। ছবিতে এইস ভেঞ্চেরা তার ব্যাক্তিগত সময় কাটায় তার পোষা বিড়াল, পাখি, কবুতর, কুকুর ও আরো কিছু প্রানীর সাথে। একজন মানুষ প্রানীদের সাথে থেকে থেকে কিভাবে তার ভেতরে প্রানীদের আচরণ ফুটে উঠে, তা খুব সুন্দর ভাবেই উপস্থাপন করেছেন পরিচালক। ছবিটি দেখে পরের পার্ট ( Ace Ventura: When Nature Calls ) দেখতে বসে যাবে যে কোন মানুষ এটা মোটামুটি নিশ্চিত।