বাংলাদেশে রিয়েলমির অফিসিয়াল যাত্রা শুরু

14
Print Friendly, PDF & Email

ইনফো টেক ডেস্ক রিপোর্ট:
বাংলাদেশে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে স্মার্টফোন ব্র্যান্ড ‘রিয়েলমি।’ সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে আয়োজিত ব্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানে দেশের বাজারে কার্যক্রম শুরুর ঘোষণা দেওয়া হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রিয়েলমি বাংলাদেশের সিইও মি. টিম শাও, রিয়েলমি সাউথ-ইস্ট অ্যান্ড সাউথ এশিয়া অঞ্চলের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন ঝি, ফ্যাক্টরি ডিরেক্টর মি. রিমন, চ্যানেল ম্যানেজার মি. তাহমিদুল আলম, ইভেন্ট ম্যানেজার জুহানা ইসলাম তিশা প্রমূখ।

রিয়েলমি বাংলাদেশের সিইও মি. টিম শাও বলেন, প্রযুক্তি নির্ভর ব্র্যান্ড হিসেবে রিয়েলমি ‘ডেয়ার টু লিপ’-এর অভিজ্ঞতা দিয়ে আসছে উন্নতধারার প্রোডাক্টস এবং সার্ভিস দিয়ে। বর্তমানে রিয়েলমি বাংলাদেশের তরুণদের প্রযুক্তি নির্ভর জীবনযাত্রার সাথে পরিচয় করতে প্রতিজ্ঞাবদ্ধ।

অনুষ্ঠানে জনানো হয়, বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য প্রথম থেকেই বাংলাদেশে তৈরি স্মার্টফোন বাজারজাত করা হবে। এ লক্ষ্যে ইতোমধ্যেই গাজীপুরে কারখানা স্থাপন করা হয়েছে যেখানে এরইমধ্যে উৎপাদন কার্যক্রম শুরু হয়েছে। আগামী মাসের প্রথমার্ধ থেকেই দেশে তৈরি রিয়েলমি স্মার্টফোন পাওয়া যাবে।