সামনে বিশ্বকাপ বাছাই, কোচ জেমি ডে আবারও ছুটিতে!

16
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক রিপোর্ট:
জাতীয় দলের বিশ্বকাপ বাছাই ম্যাচের জন্য ক্যাম্প শুরুর আর বাকি তিন সপ্তাহের মতো। চূড়ান্ত হয়ে গেছে ভেন্যুও। অথচ আবারও ছুটিতে যাচ্ছেন কোচ জেমি ডে।

বিশ্বকাপের বাছাইপর্বে আফগানিস্তান ও কাতার ম্যাচের জন্য ফুটবলার বাছাইয়ের কাজ করছিলেন জেমি। সামনেই রয়েছে দল ঘোষণা। ছুটি কাটিয়ে ক’দিন আগেই ঢাকায় এসেছেন কোচ। সেই ছুটির রেশ না কাটতেই আবারও ছুটিতে যাচ্ছেন জেমি ডে।

জেমির কথা অনুযায়ী এবারের ছুটিটা লম্বা নয়। কারণ যেটা দেখাচ্ছেন সেই প্রো লাইসেন্সের ইস্যুতে আরও কয়েকবার গেছেন জাতীয় দলের কোচ। সামনের মাসে আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচের আগে এবার কি পুরোপুরি সময় দেয়া যেতো না জাতীয় দল গঠনে?

জেমি ডে বলেন, ‘আমি ২৮ ফেব্রুয়ারি ছুটিতে যাবো। মার্চের ৪ তারিখ ফিরে আসবো। মূলত আমার প্রো-লাইসেন্সের অ্যাসাইনমেন্টের কাজে যাচ্ছি। আশা করি ফিরে এসেই দল ঘোষণা করতে পারবো।’

জেমি জানান ফিরে এসেই ঘোষণা করবেন বিশ্বকাপ বাছাইয়ের জন্য যোগ্য দল। সে দলে এবার দেখা যেতে পারে নতুন মুখ। তিনি আরও বলেন, ‘বিপিএল ভেন্যুতে ভেন্যুতে ঘুরে বেশ কিছু খেলোয়াড় আমার চোখে পড়েছে। আফগানিস্তান ও কাতারের বিপক্ষে ম্যাচ জয়ের কথা মাথায় রেখেই এখন দল গড়তে হবে।’

বিশ্বকাপ বাছাইয়ের প্রস্ততিতে ১৫ই মার্চ থেকে ক্যাম্প শুরু করতে চান জেমি। তবে ক্যাম্পটা চলবে দু’ দফায় ঢাকা ও সিলেটে।