পাপিয়ার ‌আরও একটি ‘উদ্দাম’ ভিডিও ভাইরাল

138
Print Friendly, PDF & Email

অনলাইন নিউজ ডেস্ক:
নরসিংদীর সদ্য বহিষ্কৃত জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে নিয়ে আলোচনার শেষ নেই। রাজনীতির আড়ালে অস্ত্র, মাদক ও দেহব্যবসা করে বিপুল সম্পদের মালিক হয়েছে তিনি। অবৈধ অস্ত্রের ব্যবসা, রাজধানীর অভিজাত হোটেলগুলোতে সুন্দরী তরুণী সরবরাহ, মাদক চোরাচালান, চাকরির তদবির, জবর-দখল, দেশ বিদেশে ক্যাসিনো ব্যবসা- এমন কোনো অভিযোগ নেই যা তার বিরুদ্ধে নেই।

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার অপরাধ জগতের চাঞ্চল্যকর নানা তথ্য বের হচ্ছে একের পর এক। দীর্ঘদিন ধরে মেয়েদের দিয়ে ব্যবসা, অস্ত্র-মাদক ব্যবসা করে সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।

এবার সেই ‘দজ্জাল’ পাপিয়ার একটি উদ্দাম নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়- গলা সমান পানিতে কয়েকজন নারীর সঙ্গে গানের তালে তালে সর্বাঙ্গ দোলাচ্ছেন তিনি। তাকে চতুর্দিকে থাকা নারীরা মধ্যমণি পাপিয়ার নাচ মুগ্ধতার সঙ্গে পরখ করছেন।

শুধু এটিই নয়। আরও কয়েকটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। অন্যগুলোর মধ্যে একটি আরবী গান এবং বাংলা গানের সঙ্গে সুর মেলাতে ও পারফর্ম করতে দেখা যায় পাপিয়াকে।

উল্লেখ্য, দেশ ছেড়ে পালানোর সময় গত শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়া-সুমন এবং তাদের দুই সহযোগী সাব্বির খন্দকার ও শেখ তৈয়বাকে গ্রেপ্তার করে র‌্যাব-১। তাদের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জন ও পাচার, জাল নোট সরবরাহ, মাদক, অস্ত্র, নারীদের দিয়ে অনৈতিক কাজ করানো ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। এ ঘটনায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের পদ থেকে তাঁকে আজীবনের জন্য বহিষ্কার করেছে যুব মহিলা লীগের কেন্দ্রীয় সংসদ। পাশাপাশি তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকসংক্রান্ত আইনে তেজগাঁও থানায় এবং জাল মুদ্রা রাখার অভিযোগে বিমানবন্দর থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়। এসব মামলায় পাপিয়া ও সুমনের ১৫ দিনের রিমান্ড এবং বাকি দুজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।