বাঁচা মরার ম্যাচে আজ মুখোমুখি ঢাকা-চট্টগ্রাম

10
Print Friendly, PDF & Email

স্পোর্টস করসপন্ডেন্ট, ঢাকাঃ
চলতি বঙ্গবন্ধু বিপিএলের এলিমিনিটর ম্যাচে আজ ১৩ জানুয়ারি দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। মিরপুরের শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে দুপুর দেড়টায়।

এলিমিনেটরে মুখোমুখী হওয়া ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যে যে দল জয় পাবে সে দলের সাথে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলবে প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দল। তবে এলিমিনেটরে পরাজিত দলকে বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে।

তবে এই ম্যাচে খেলার সম্ভাবনা নেই ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। তার হাতে ১৪টি সেলাই লেগেছে। এছাড়া পুরো টুর্নামেন্ট দুর্দান্ত খেলেছে চট্টগ্রাম ও ঢাকা দুদলই। তাই আজ তাদের একাদশে তেমন কোন পরিবর্তনের সম্ভাবনা নেই।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সম্ভাব্য একাদশ: ক্রিস গেইল, জুনায়েদ সিদ্দিকি, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, চ্যাডউইক ওয়াল্টন, নুরুল হাসান সোহান, জিয়াউর রহমান, লিয়াম প্লাঙ্কেট, রিয়াদ এমিরাত, রুবেল হোসেন, নাসুম আহমেদ।

ঢাকা প্লাটুন সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, আনামুল হক, মমিনুল হক, মাহেদী হাসান, জাকের আলি, আসিফ আলি, থিসারা পেরেরা, শাদাব খান, ফাহিম আশরাফ, হাসান মাহমুদ, সালাউদ্দিন শাকিল।