রহস্য টা রহস্যই রাখলেন সাকিব

13
Print Friendly, PDF & Email

হাসান হাবিব, ঢাকাঃ
আপাতত পেশাদার ক্রিকেটের বাইরে এক সময়ের তিন ফরম্যাটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব নিজেকে আরো শক্তিশালী করে ফিরবেন ক্রিকেটে। কিন্তু আপাতত সাকিব নিজেকে কিভাবে প্রস্তুত রাখছেন? তা চমক হিসেবেই রেখে দিতে চান সাকিব।

ব্যাট হাতে সাকিব আল হাসান, বোলারও সাকিব নিজেই! কিন্তু কিভাবে সম্ভব? ভার্চুয়াল বোলিং মেশিনে বল করছে সাকিব আল হাসান। ভার্চুয়াল বোলিংয়ের সামনে দাঁড়িয়ে সাকিব নিজের বলে নিজেই ব্যাট করছেন। লং অফ দিয়ে মারলেন চার। নিজের বলে নিজে ব্যাট করে সাকিব কথা বললেন গণমাধ্যমের সামনে।

‘খুব ভালো লেগেছে, এনজয় করেছি। নিজের বল প্রথমবার নিজে মোকাবিলা করলাম। এই সুযোগটা কখনও হয়নি আগে। সেদিক থেকে বেশ ভালোই লেগেছে।’

আইসিসির ১ বছর নিষেধাজ্ঞার কারণে আপাতত মাঠের বাইরে সাকিব। তবে নিষেধাজ্ঞার এই সময়ে কিভাবে নিজেকে প্রস্তুত করছেন সাকিব; তা জানালেন না, রেখে দিলেন রহস্য বানিয়ে।

‘কিছু সাসপেন্স থাকা ভালো। সো আপাতত কি করছি তা না জানলেই ভালো।’

ধানমন্ডির ১৫ নম্বরে সাকিব’স সেভেন্টি ফাইভ নামে আরও একটি রেস্টুরেন্টের উদ্বোধন করলেন সাকিব আল হাসান। সাকিবের সাথে এই সাকিবময় এই রেস্টুরেন্টের দায়িত্বে আছেন ইমরুল কায়েসও। সাকিবের এই রেস্টুরেন্টে প্রবেশ করলেই মনে হতে পারে কোনো স্পোর্টস যাদুঘর।

রেস্টুরেন্ট উদ্বোধন করতে এসে সাকিবের সঙ্গে ছিলেন জাতীয় দলের ব্যাটসম্যান ইমরুল কায়েস ও সাব্বির রহমানও।

মিরপুরেও সাকিব-ইমরুলের সাকিব’স সেভেন্টি ফাইভ রেস্টুরেন্ট রয়েছে। এবার তাঁরা আরেকটি শাখা খুলল ধানমন্ডিতে। রেস্টুরেন্ট ব্যবসায় ইমরুল কায়েসের সঙ্গে সাকিব আল হাসানের পার্টনারশিপ কেমন এগোচ্ছে; জানালেন ইমরুল, ‘যেহেতু ওরও (সাকিবের) ইচ্ছা ছিল রেস্টুরেন্ট করার আমারও ইচ্ছা ছিল রেস্টুরেন্ট বিজনেস করার। এ কারণেই আরকি দুজনের কনসেপ্টটা মিলে গেছে যার জন্য হয়তোবা সম্ভব হয়েছে।’