সিটি নির্বাচন নিয়ে যা বললেন আ.লীগের মেয়র প্রার্থীরা

13
Print Friendly, PDF & Email

স্টাফ করসপন্ডেন্ট, ঢাকা:
সিটি নির্বাচনকে বিতর্কিত বা কলঙ্কিত না করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। বক্তব্যের মধ্য দিয়ে বিএনপি নেতারা নির্বাচনের আগেই পরাজয় মেনে নিয়েছে বলেও মন্তব্য করেন তারা।

রাজধানীতে পৃথক অনুষ্ঠানে এমন বক্তব্য দেন আওয়ামী লীগ নেতারা।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে এক অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস, দলের প্রত্যেক নেতাকর্মীকে দলীয় প্রার্থীর সমর্থনে কাজ করার আহ্বান জানিয়ে নগরবাসীর উন্নয়নে বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

তাপস বলেন, উন্নত সিটি গড়ার লক্ষ্যে ২৫ জানুয়ারি পর্যন্ত সব নাগরিকের কাছে গিয়ে বিজয়ী হতে নেতাকর্মীদের কাজ করতে হবে।

এদিকে, বনানীতে নির্বাচনী সমন্বয়ের কার্যালয়ে উত্তরের আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম বিগত ৯ মাসের অভিজ্ঞতা কাজে লাগিয়ে জনগণ ও ঢাকা সিটির জন্য কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, আমি সবার দোয়া প্রার্থী। আপনাদের দোয়া পেলে সামনে এগিয়ে যাব।

এর আগে উত্তরের দলীয় মেয়র প্রার্থীর সমন্বয়ক তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ কখনই নির্বাচনকে বিতর্কিত করে না, বরং নির্বাচনী মাঠে হতাশায় ভোগে জনগণ থেকে বিচ্ছিন্ন বিএনপি।

তিনি বলেন, নির্বাচনকে আমরা কোনোভাবে বিতর্কিত করব না। ঢাকা শহরের মানুষ শিক্ষিত তারা দেখবে অবাধ নির্বাচন হচ্ছে।
আর দলের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিম প্রতিটি বাড়িতে নেতাকর্মীদের ভোট চাওয়ার আহ্বান জানিয়ে বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করবে জনগণ।

আগামী ১০ জানুয়ারির পর থেকে প্রতিটি মুহূর্ত নির্বাচনী প্রচারণায় যুক্ত থাকতে দলীয় কর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।