দশক সেরা ক্রিকেটারের দৌড়ে এগিয়ে সাকিব, ভোট দিন এই লিঙ্কে

7
Print Friendly, PDF & Email

স্পোর্টস করসপন্ডেন্ট, ঢাকাঃ
চলতি দশক অর্থাৎ ২০১০ সাল থেকে ২০১৯ সালের সেরা ক্রিকেটারের তালিকা প্রকাশ করছে যুক্তরাষ্ট্রের স্পোর্টস নেটওয়ার্ক ইএসপিএন। তবে তালিকা প্রকাশের পূর্বে দর্শকের ভোট নিচ্ছেন তারা।

এই তালিকায় প্রাথমিকভাবে জায়গা পেয়েছেন ১৬ জন ক্রিকেটার। এই ১৬ ক্রিকেটারকে দুইভাবে ভাগ করে দর্শকের ভোট নেয়া হচ্ছে। দর্শকের ভোটের পর এদের মধ্য থেকে আটজনকে নির্বাচন করা হবে।ভোটের নিয়ম অনুযায়ী, ১৬ ক্রিকেটারের মধ্য থেকে যেকোনো ৮ জনকে বাছাইয়ের সুযোগ থাকছে না। প্রতি দুইজন ক্রিকেটারের মধ্য থেকে একজনকে ভোট দিতে পারবেন দর্শকরা।তালিকায় স্থান পাওয়া টাইগার ক্রিকেটার সাকিব আল হাসানের বিপরীতে দাঁড় করানো হয়েছে ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মাকে। এখনও পর্যন্ত দর্শকের ভোটে এগিয়ে রয়েছেন সাকিব। এই প্রতিবেদন লেখার সময় সাকিবের পক্ষে ভোট পড়েছে ৬৪ শতাংশ, যেখানে রোহিত শর্মা পেয়েছেন ৩৬ শতাংশ ভোট।

এই দুইজনকে ভোট দিয়েছেন ১ লাখ ৩৭ হাজার ৮৬৪ জন।তালিকায় জায়গা পাওয়া অন্যরা হলেন, রাঙ্গানা হার্থ বনাম ভিরাট কোহলি, স্টিভেন স্মিথ বনাম সুনিল নারাইন, এবি ডি ভিলিয়ার্স বনাম রশিদ খান, কেইন উইলিয়ামসন বনাম লাথিস মালিঙ্গা, দেল স্টেইন বনাম আর অশউইন, জেমস আন্ডারসন বনাম এম এস ধোনি, বেন স্ট্রোকস বনাম ক্রিস গেইল।

আপনারা চাইলে এই লিঙ্কে প্রবেশ করে ভোট দিতে পারেন।