পাকিস্তানে টি-টোয়েন্টিও খেলতে চায় না বাংলাদেশি তারকারা!

8
Print Friendly, PDF & Email

স্পোর্টস করসপন্ডেন্ট, ঢাকাঃ
পাকিস্তানে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা বাংলাদেশের। নিরাপত্তা প্রশ্নে সিরিজটির ভবিষ্যৎ ছিল ধোঁয়াশার মধ্যে। শেষ পর্যন্ত পাকিস্তানে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলতে রাজি হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু বাংলাদেশের অনেক তারকা ক্রিকেটার টি-টোয়েন্টি সিরিজ খেলতেও রাজি নন। বৃহস্পতিবার এমনই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাকিস্তানে শক্তিশালী দল পাঠানো সম্ভব হবে কিনা এটা নিয়েও শঙ্কায় বিসিবি। এমন পরিস্থিতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নিজেদের সিদ্ধান্তে অনড়। তারা টেস্ট এবং টি-টোয়েন্টি; দুই সিরিজই পাকিস্তানে আয়োজন করতে চায়।

এই সিরিজে খেলা নিয়ে ক্রিকেটারদের জোর করার উপায় নেই বিসিবির। তাই বাংলাদেশের অবস্থাও বোঝার জন্য  পিসিবিকে অনুরোধ করেছেন নাজমুল হাসান।

বিসিবি সভাপতি বলেন, ‘আমাদের তারকা খেলোয়াড়দের অনেকে এমনও বলেছে, টি-টোয়েন্টিও খেলতে যেতে চায় না। তার মানে যাবে কি যাবে না, এখনও ঠিক নাই। আমরা এখনও নিশ্চিত নই যে টি-টোয়েন্টিতে আমরা নিয়মিত দল পাঠাতে পারব কিনা। এটা পাকিস্তানের বোঝা উচিত। আমাদের দিকটাও তাদের বোঝা উচিত।’

‘দল হতে হবে তো। এখন যদি সিনিয়র চার-পাঁচজন বলে আমরা যাব না, তখন কি জুনিয়ররা বলবে নাকি যে যাব? তখন ওরাও যাবে না। তখন আমার আর কী করার আছে? পরিস্থিতিটা তখন বোঝা যাবে।’

২০২০ সালের ২১ জানুয়ারি পাকিস্তান যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের। সেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে দলটির।