বিকিনিতে ভাইরাল কাজল

19
Print Friendly, PDF & Email

কালচারাল করসপন্ডেন্ট, ঢাকা:
দক্ষিণী সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম নায়িকা কাজল আগরওয়াল। অভিনয়, রূপ লাবণ্যে দর্শকদের মনে ঠাঁই করে নিয়েছেন অনেক আগেই। বরাবরই দর্শকের প্রথম তালিকায় থাকা এ নায়িকা এবার বিকিনি পরা ছবির মাধ্যমে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন।

তবে ভাইরাল হওয়া ছবি নিয়ে ভক্তরা ইতিবাচক মতামত দিচ্ছেন। কাজল অনুষ্ঠান বা ছুটিতে কোথাও সময় কাটালে সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ফলে পর্দার মতো সামাজিক মাধ্যমগুলিতেও তার জনপ্রিয়তা তুঙ্গে।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার ছুটি কাটানোর ছবি। যা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন এই সুন্দরী। সেখান থেকেই বিকিনির ছবি শেয়ার করেছেন তিনি। আর এই ছবি নিয়েই ভাইরাল নেট দুনিয়ায় চর্চা চলছে। দুটি বিকিনি ছবির একটিতে দেখা যাচ্ছে, একটি প্লাস্টিকের হাঁসের ওপর বসে আছেন নায়িকা। অন্যটিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে পা ডুবিয়ে বসে রয়েছেন কাজল।

উল্লেখ্য, কাজল আগরওয়াল ২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন। এরপরেই তিনি ঝোঁকেন দক্ষিণী সিনেমার দিকে। ‘মাগধীরা’ সিনেমায় তিনি প্রচুর খ্যাতি লাভ করেন। সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পান। এরপর আর তিনি বলিউডে আর এন্ট্রি নেননি। অজয় দেবগণের বিপরীতে করা ‘সিংহাম’ সিনেমার মাধ্যমে ব্যাপক সফলতা পান তিনি। বর্তমানে দক্ষিণী সিনেমার প্রথমসারির তালিকায় তিনি।