টস জিতে ব্যাট করছে রংপুর রেঞ্জার্স

6
Print Friendly, PDF & Email

স্পোর্টস করসপন্ডেন্টঃ
ঢাকা পর্বে যে দুই দল একটি ম্যাচও জেতেনি, তাদের মধ্যে একটি রংপুর রেঞ্জার্স। অন্যটি সিলেট থান্ডার্স। চট্টগ্রাম পর্বের প্রথমদিন সিলেট থান্ডার্স মাঠে নেমে হেরে গেছে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে। বাকি জয় না পাওয়া দল রংপুর রেঞ্জার্স। তাদের সামনে আজ প্রথম জয় পাওয়ার মিশন।

এই মিশনে রংপুরের প্রতিপক্ষ অন্যতম শক্তিশালী দল কুমিল্লা ওয়ারিয়র্স। এই দুই দল ঢাকা পর্বেও একবার মুখোমুখি হয়েছিল। সেখানে লঙ্কান অধিনায়ক দাসুন শানাকার ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে জয় পেয়েছিল কুমিল্লার যোদ্ধারা।

এবার সেই একই প্রতিপক্ষের মুখোমুখি হয়ে কি প্রথম জয়ের দেখা পাবে রংপুর? প্রশ্নটার জবাব ম্যাচ শেষ না হওয়া পর্যন্ত পাওয়া যাবে না। তবে, তার আগে টসের কয়েন নিক্ষেপে জিতেছে রংপুর চ্যালেঞ্জার্স অধিনায়ক মোহাম্মদ নবি।

চট্টগ্রামের উইকেট দিনে শুষ্ক থাকারা কারণে হয়ে ওঠে ব্যাটিং বান্ধব। এ কারণে টস জিতেই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন রংপুরের আফগান অধিনায়ক মোহাম্মদ নবি।

টস জিতে ব্যাট করতে নেমে যদিও রীতিমত ঝড় তুলে দিয়েছে রংপুরের দুই ওপেনার। বিশেষ করে আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদই নির্দয়ভাবে পেটাচ্ছেন কুমিল্লার বোলারদের।