বিকেএসপি অ্যালামনাইয়ের সহ-সভাপতি হলেন সাকিব

14

স্পোর্টস করসপন্ডেন্ট, ঢাকাঃ
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রছাত্রীদের সংগঠন, অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ বিকেএসপির (অ্যাব) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বিকেএসপির অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনের নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেলেন সাকিব আল হাসান। নতুন কমিটির ব্যবস্থাপনায় আগামী ১০ মাস দায়িত্ব পালন করবেন সাকিব।

‘বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান বিকেএসপির প্রাক্তন ছাত্র। ২০০৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে সাকিব তাঁর যোগ্যতার প্রমাণ রেখে চলেছেন। শুধু ক্রিকেট নয়, সামগ্রিক প্রেক্ষাপটেই দেশের সবচেয়ে বড় তারকার নাম সাকিব। কিছু ভুলের কারণে আপাতত আইসিসির নিষেধাজ্ঞায় সাকিব। এরমধ্যেই সাকিবকে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় বিকেএসপির অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনে।

সভাপতি মনোনীত হয়েছেন সাবেক হকি তারকা মামুন-উর রশিদ। সাধারণ সম্পাদক আন্তর্জাতিক হকি খেলোয়াড় ও বর্তমানে শিক্ষামন্ত্রণালয়ের কর্মকর্তা টুটুল কুমার নাগ।

সাকিব আল হাসান ছাড়াও সহ-সভাপতি পদে আছেন জাতীয় দলের সাবেক হকি খেলোয়াড় আলমগীর আলম, সাবেক ফুটবলার আবু রাফা মো: আরিফ, সাবেক ক্রিকেটার ও বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম, সাবেক ফুটবলার এম এ তালেব হোসেন, সাবেক হকি খেলোয়াড় তারেক আদেল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বন্ধু সংগঠন হিসেবে কাজ করে বিকেএসপি। বিকেএসপি থেকেই ক্রিকেটার আসে, আবার যে হান্টিং করা হয় তারাই আবার বিকেএসপিতে ভর্তি হয়। যা বাংলাদেশ ক্রিকেটের জন্য ইতিবাচক।