উদ্বোধনী ম্যাচেই অনিশ্চিত মাহমুদউল্লাহ

5
Print Friendly, PDF & Email

হাসান হাবিব, ঢাকাঃ
মাঠের লড়াই শুরু হবে আগামী বুধবার। মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল। কিন্তু আসরের প্রথম ম্যাচেই অনিশ্চিয়তায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আইকন ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর। বিপিএলের শুরু থেকে মাহমুদউল্লাহর খেলা নিয়ে আবারো শঙ্কায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কোলকাতার ইডেন টেস্ট চলাকালীন দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। পরে আর ব্যাটিংয়ে নামতে পারেননি।

মাহমুদউল্লাহর ইনজুরিটা হচ্ছে গ্রেড ওয়ান হ্যামস্ট্রিং ইনজুরি। তবে সেই ইনজুরি থেকে এখনো সেড়ে ওঠা হয়নি রিয়াদের। আপাতত জাতীয় দলের খেলা না থাকায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সাথেই সময় কাটাচ্ছেন রিয়াদ। দলের সাথে রানিং ও জগিং করেছেন। তবে ব্যাটিং অনুশীলন এখনও শুরু করেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আইকন মাহমুদউল্লাহ রিয়াদ।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে মাহমুদউল্লাহ রিয়াদের বর্তমান অবস্থা নিয়ে বলেন,

‘প্রথম খেলায় মাহমুদউল্লাহর অংশগ্রহণের সিদ্ধান্তটি শেষ মুহুর্তে নিতে হবে। যদিও তার সন্তোষজনক উন্নতি হয়েছে। তবে আমরা তাকে বলেছিলাম যে কোনও ধরনের ঝুঁকি যেন না নেয়। মাহমুদউল্লাহ প্রাথমিক অনুশীলন ঠিকঠাক করছে।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড

দেশি: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, পিনাক ঘোষ, মুক্তার আলী, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন।

বিদেশি: ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), রায়ান বার্ল (জিম্বাবুয়ে), ইমাদ ওয়াসিম (পাকিস্তান), লেন্ডল সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ), মুসা খান (পাকিস্তান), চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ)।