‘আওয়ামী লীগে এখনো মোশতাকদের পদচারণ রয়েছে’

9
Print Friendly, PDF & Email


সুনামগঞ্জ থেকে করসপন্ডেন্ট:
আওয়ামী লীগে এখনো মোশতাকদের (খন্দকার মোশতাক আহমেদ) পদচারণ রয়েছে, তাদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগের মধ্যেও একটি মহল রয়েছে, যারা মুখে মুখে দল করেন, তারা দলীয় সভানেত্রীর নির্দেশনাও মানেন না। এমনকি নির্বাচন তারা দলীয় প্রতীকের বিরোধিতা করেন।

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত হতো এ কথা উল্লেখে করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় বলেই দেশ এগিয়ে যাচ্ছে।

একটি মহল বাংলাদেশের অগ্রগতি মেনে নিতে চায় না। মহলটি নানা অপপ্রচার চালিয়ে জাতিকে বিভ্রান্ত করার পাঁয়তারায় লিপ্ত বলে জানান পরিকল্পনামন্ত্রী।

তরুণদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আগামী ১০ বছর পর বাংলাদেশ হবে স্বপ্নের দেশ। লন্ডন, আমেরিকার মতো উন্নত রাষ্ট্রের চেয়ে কোনো অংশে বাংলাদেশ পিছিয়ে থাকবে না।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ ও শফিকুল আলম, জেলা আওয়ামী লীগ সদস্য সিরাজুল ইসলাম ও নুরুল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় কলকলিয়া বাজারে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এনামুল করিম।