সালমান-ক্যাটরিনাকে দেখতে দুপুর থেকেই ভক্তদের ভিড়

18

স্পোর্টস করসপন্ডেন্ট, ঢাকাঃ
কেউ স্টেডিয়ামের বাইরে থেকে উঁকি ঝুকি মারছেন, কেউ বাউন্ডারির গ্রিল ধরে স্টেডিয়ামের ভেতরে অপলক তাকিয়ে আছেন, কেউ বা টিকিটের জন্য ছুটছেন। উদ্দেশ্য একটিই; রুপালি পর্দার প্রিয় বজরঙ্গি ভাইজান ও ক্যাটরিনা কাইফকে কাছ থেকে দেখা ও তাদের কনসার্টের উত্তাপ গ্যালারিতে বসে নেয়া।

বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট শুরু হবে সেই বিকেল সাড়ে ৫টায়। কিন্তু শের-ই-বাংলার আবহ দেখে তা বোঝার উপায় নেই। রোববার (৮ ডিসেম্বর) দুপুর থেকেই ভেন্যু চত্বরে অগনিত দর্শকের ভীড়! কেউ স্টেডিয়ামের বাইরে থেকে উঁকি ঝুকি মারছেন, কেউ বাউন্ডারির গ্রিল ধরে স্টেডিয়ামের ভেতরে অপলক তাকিয়ে আছেন, কেউ বা টিকিটের জন্য ছুটছেন। উদ্দেশ্য একটিই; রুপালি পর্দার প্রিয় বজরঙ্গি ভাইজান ও ক্যাটরিনা কাইফকে কাছ থেকে দেখা ও তাদের কনসার্টের উত্তাপ গ্যালারিতে বসে নেয়া। পুরো হোম অব ক্রিকেটের আবহেই আজ যেন এই দুই বলিউড সুপারস্টারের অনুরণন।

দুপুর বেলায় যে মানুষগুলো স্টেডিয়ামের আশ পাশে ঘোরাঘুরি করছেন তাদের অভাগা বলতেই হচ্ছে। কেননা কনসার্টের টিকিট তারা এখনো হাতে পাননি। অগত্যা তাদের কালো বাজারির শরণাপন্ন হতে হচ্ছে। আর কালেবাজারিরাও এই সুযোগে রমরমা ব্যবসা করছেন। একটি টিকিট বিক্রি হতেই চোখ চকচক করে উঠছে। ১ হাজার টাকা মূল্যের টিকিট বিক্রি হচ্ছে ৩ হাজার টাকায়।

তবে এই আনন্দের মাত্রা দ্বিগুণ হতে পারত যদি সাধরণের জন্য আরও বেশি টিকিট আয়োজন করতে পারত বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। প্রায় ২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে সাধারণের জন্য ছাড়া হয়েছে মাত্র ৭ হাজার টিকিট। এর পেছনে অবশ্য কারণও আছে। শের-ই-বাংলার পিচের রক্ষণাবেক্ষণের বিষয়টি মাথায় রেখেই তাদের এ্ই উদ্যোগ।

এদিকে কনসার্টে যোগ দিতে সকালেই ঢাকায় পা রেখেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বাকিদের দুপুরের মধ্যেই আসার কথা।

কনসার্টের জন্য শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গেইট খুলে দেওয়া হবে বিকেল ৩টায়। আর বন্ধ হবে ৫টায়।

শুরুটা হবে বিকেল ৫টায় ডি’রক স্টার শুভ’র গান দিয়ে। আর শেষ হবে রাত ১১টায় সালমান-ক্যাটরিনার ডান্স পারফরম্যান্স দিয়ে।