রোহিঙ্গা ক্যাম্পে এলোপাতাড়ি গুলিতে নিহত ১, গুলিবিদ্ধ ১

14
Print Friendly, PDF & Email

কক্সবাজার থেকে করসপন্ডেন্ট:
কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে দুটি গ্রুপের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছে। এ ঘটনায় এক কিশোরসহ দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন।

গতকাল শনিবার রাতে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই রোহিঙ্গা হচ্ছে এইচ ব্লকের ৬২৭ নম্বর শেডের ৮ নম্বর কক্ষের বাসিন্দা মো. রশিদ ওরফে ফয়সাল (১৩) ও ৬৭৭ নম্বর শেডের ১ নম্বর কক্ষের বাসিন্দা শামসুল আমিন (৩২)।

এদিকে, তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে ক্যাম্পের বাসিন্দদের ধারণা, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। নিজেদের গুলিতে তিনি নিহত হয়ে থাকতে পারেন।

গোলাগুলি থেমে যাওয়ার পর রোহিঙ্গা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত অবস্থায় এবং মো. রশিদ ও শামসুল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।