হতাশ হয়ে বাড়ির মালিককে চোরের চিঠি, ‘কি কিপটেরে তুই’

10
Print Friendly, PDF & Email

ইন্টারন্যাশনাল নিউজ ডেস্ক:
বাড়ির মালিকের প্রতি বিরক্ত হয়ে তাকে চিঠি লিখে রেখে গেলেন চোর। এমন ঘটনার কথা শুনে হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা। এছাড়া চিঠিতে থাকা হাতের লেখা ও সিসিটিভি ফুটেজ দেখে চোরকে খোঁজার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের শাজাপুর জেলার নাগিন নগরে।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার এমনি একটি প্রতিবেদন প্রকাশ করা করেছে। সেখানে বলা হয়েছে গভীর রাতে বহু কষ্ট করে ভেঙেছিল বাড়ির সদর দরজা। কিন্তু বাড়িতে ঢুকে চুরি করে নিয়ে যাওয়ার মতো কিছুই পায়নি চোর। হতাশ হয়ে বাড়ির মালিকের উদ্দেশে রাগে চোর লিখে রেখে গেছেন চিঠি।
বাড়ির মালিকের নাম সোনি। তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার। আদর্শ নাগিন নগরে রয়েছে সোনির বাড়ি। সোনি। সপ্তাহের শুরুতে বাড়িতে ছিলেন না তিনি। তখনই রাতে আসে চোর। এসে বহু কষ্টে সদর দরজা ভেঙে ঘরে ঢুকলেও চুরি করার মতো মূল্যবান কিছুই পায়নি সে।

বৃহস্পতিবার সোনির বাড়ির কাজের লোক এসে দেখেন, বাড়ির চাদর ও বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ড্রয়িং রুমের কফি টেবিলে পড়ে রয়েছে একটি চিঠি। সেখানে লেখা, ‘বহুত কঞ্জুস হ্যায় রে তু, খিড়কি তোড়নে কি মেহনত ভি নেহি মিলি, রাত খারাব হো গ্যায়ি (কী কিপটে রে তুই, দরজা ভাঙার পারিশ্রমিকও পেলাম না। রাতটাই বরবাদ হয়ে গেল।)’

সোনি এখন কাজের জন্য বাইরে রয়েছেন। তাঁর বাড়ির কাজের লোকই বিষয়টি পুলিশে জানান।