এবার বিপিএল নিয়ে কোনো অভিযোগ থাকবে না, আশা বিসিবির

7
Print Friendly, PDF & Email

স্পোর্টস করসপন্ডেন্ট, ঢাকা:
হোম অব ক্রিকেটের নান্দনিক রূপ। মাঠে খেলা থাকলে এ ক্যানভাসটা ভরে উঠে, জমে উঠে। বিপিএল কড়া নাড়ছে দরজায়। তখন ২২ গজে ঝড় তুলবে খেলোয়াড়। গ্যালারি মাত করবে দর্শক।

তার আগে বড় ধামাকা। উদ্বোধনী অনুষ্ঠান। দর্শকদের জন্য গেট উন্মুক্ত হবে বিকেল ৩ টায়। সাড়ে ৫ টার মধ্যে বন্ধ হবে গেট। জেমস-মমতাজসহ দেশি শিল্পীদের পরিবেশনা, তারপর প্রধানমন্ত্রীর উদ্বোধন। সুরের ঝঙ্কার তুলবে ভারতীয় শিল্পীরা। সালমান-ক্যাটরিনার নাচে শেষ হবে অনুষ্ঠান।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, সবার কিন্তু ভারতীয় তারকাদের প্রতি বেশি ঝোঁক। আপনারা দেখবেন, আমরা যতবারই বিপিএল করেছে ভারতীয় তারকারা ছিলো।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় খেলাধুলার পাগল, এটা আপনারা সবাই জানেন। তিনি গান-বাজনা, খেলাধুলার প্রতি খুবই আগ্রহী।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলায় অন্তত ১টি করে গান গাইবেন ভারতীয় শিল্পী সনু নিগম ও কৈলাশ খের। সালমান খান ও ক্যাটরিনা কাইফের স্টেজ মাতানো পারফরম্যান্স দিয়ে শেষ হবে অনুষ্ঠান। জানিয়েছেন, বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।
সনু নিগম হিন্দির পাশাপাশি বাংলায় গাইবেন। কৈলাশ খেরও একটা বাংলা গানে কণ্ঠ দিতে চেয়েছেন। সব মিলিয়ে অসাধারণ এক অনুষ্ঠান উপহার দিতে চায় বিসিবি।

শেখ সোহেল বলেন, সনু নিগমের সাথে কথা বলেছি। তাকে বলেছি, তুমি বাংলাদেশে আসছো তো প্রথমে বাংলা দিয়েই শুরু করবা। কৈলাশ খের আমাকে নিজেই বলেছে যে, সেও বাংলা গান গাইতে চায়।

উদ্বোধনী অনুষ্ঠান যাই হোক মাঠের খেলাই যে আসল। বঙ্গবন্ধু বিপিএলের সম্প্রচার নিয়ে গেলোবার ছিলো নানা অভিযোগ। এবার সেটা থাকবেনা বলে প্রতিশ্রুতি দিয়েছেন শেখ সোহেল। সম্প্রচারে থাকবে নতুনত্ব। বিভিন্ন ধরণের আধুনিক ক্যামেরা।

শেখ সোহেল বলেন, চলতে পথে অনেক ভুল হয়। যখনই কোনো ভুল চোখে পড়ে আমরা কিন্তু তখনই সেটা ঠিক করে সামনে চলে আসি। এবার মনে হয় না, কোনো সমস্যা থাকবে।

ধারাভাষ্যের মান নিয়ে এবার অভিযোগ থাকবেনা বলে জানিয়েছে গভর্নিং কাউন্সিল। বিদেশি দুই আম্পায়ারের মান নিয়ে অবশ্য প্রশ্ন উঠতেই পারে। দেশি আম্পায়ারদের পারিশ্রমিক বাড়ানোরও নাকি প্রতিশ্রুতি দিয়েছে বিসিবি।